কুমিল্লায় ‘বাঁশের বাড়ী রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারের’ যাত্রা শুরু

আরিফ গাজী :

কুমিল্লার মুরাদনগরে ‘বাঁশের বাড়ী রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারের’ যাত্র শুরু হলো। শুক্রবার বিকেলে উপজেলার ধামঘর ইউনিয়নের চৌমূহুনী বাজারের পূর্ব পাশে এই রেস্টুরেন্টটির শুভ উদ্বোধন করেন মুরাদনগর জামিয়া ইসলামিয়া মুজাফ্ফরুল উলূম মাদ্রাসার মুহতামিম মুফতি আমজাদ হুসাইন। এই রেস্টুরেন্টে ইন্ডিয়ান, থাই, চাইনিজ ও বাংলা ফুডের সমাহার ঘটেছে। আরো থাকছে হরেক ধরনের কফি ও আইসক্রিম।

উদ্বোধনী অনুষ্ঠানে আয়োজকরা বলেন, সকল বয়সের মানুষের জন্য অত্যন্ত মনোরম পরিবেশে খাবার তৈরী ও পরিবেশন করা হবে। খাবারের দাম সাধ্যের মধ্যেই রাখা হবে যাতে সকল শ্রেণির মানুষই এই রেস্টুরেন্টের সেবা নিতে পারেন। শিশুদের জন্য বিশেষ কিছু খাবার থাকছে এবং খাবারের মান ও পারিবারিক পরিবেশ অবশ্যই বজায় রাখা হবে। যাতে করে পরিবারের সদস্যদের নিয়ে যে কেউ এখানে খেতে আসতে পারেন।

রেস্টুরেন্টটির তরুণ দুই উদ্যোক্তা এনামুল হক ও তার ছোট ভাই নাজমুল হক বলেন, একটি সম্পূর্ণ নতুন অভিজ্ঞতা ও নতুন চ্যালেঞ্জ নিয়ে আমাদের যাত্রা শুরু হলো। আমাদের অনেক ওয়েটার রয়েছে। সব সময় খাবারের গুনগতমান নিশ্চিত করাসহ জীবানুমুক্ত খাবার পরিবেশন করা হবে। এছাড়া সকলের সুবিধার্থে শিশুদের জন্য দেশীয় খাবারের পছন্দের ফুড পরিবেশ করা হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
error: ধন্যবাদ!