কুমিল্লায় মাদককে লাল কার্ড প্রদর্শন করে শিক্ষার্থীদের উন্নত চরিত্র গঠনের শপথ পাঠ করালেন ইউএনও শুভাশিস ঘোষ

প্রেস বিজ্ঞপ্তি

কুমিল্লার কোটবাড়ি গভর্নমেন্ট ল্যাবরেটরি হাই স্কুলে মিলনায়তনে (৩১ মার্চ) বৃহস্পতিবার শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে মাদক, বাল্যবিবাহ ও স্মার্ট ফোনকে লাল কার্ড প্রদর্শন এবং দেশপ্রেমে জাগ্রত হতে মতবিনিময় সভা ও শপথ অনুষ্ঠিত হয়েছে। পরে শিক্ষার্থীরা নানান সামাজিক সমস্যা নিয়ে অতিথিদের কাছে প্রশ্ন করেন, অতিথিরা সমস্যা সমাধানে শিক্ষার্থীদের প্রশ্নের জবাব দেন।

অনুষ্ঠানে লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেলের পরিচালনায় ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ তাজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সদর দক্ষিন উপজেলা নির্বাহী কর্মকর্তা শুভাশিস ঘোষ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শাহজালাল, লাল সবুজ উন্নয়ন সংঘের কেন্দ্রীয় উপদেষ্টা মোঃ মোক্তার হোসেন, সংগঠনের কুমিল্লা দক্ষিন জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান ও সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান শাওন প্রমুখ।

পরে শিক্ষার্থীরা উন্নত চরিত্র গঠনে মাদক, বাল্যবিবাহ ও ধর্ষণকে না বলে দেশপ্রেমী হওয়ার শপথ নেন। শিক্ষার্থীদের শপথ পাঠ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা শুভাশিস ঘোষ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!