কুমিল্লায় মৌলবাদ এবং জঙ্গিবাদের স্থান নেই – এমপি বাহার

দেলোয়ার হোসেন জাকির :

কুমিল্লায় নাশকতা সৃষ্টিকারি হেফাজত ইসলামের মৌলবাদী এবং জঙ্গিবাদী কর্মকান্ডের বিরুদ্ধে হুশিয়ার করে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিলা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন, কুমিল্লায় কোন প্রকার মৌলবাদী এবং জঙ্গিবাদী কর্মকান্ড মেনে নেওয়া হবে না। অতিতের মতো রাজপথে থেকে হেফাজত জামায়াতের সকল নাশকতা প্রতিহত করা হবে।
তিনি বলেন, কুমিল্লায় মৌলবাদ এবং জঙ্গিবাদীদের কোন স্থান হবেনা। রাজ পথে অবস্থান করে সকল ধরনের মৌলবাদি এবং জংঙ্গি তৎপরতা প্রতিহত করা হবে।

এমপি বাহার বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে সম্মানীত অতিথি হিসেবে আগমন কে কেন্দ্র করে হেফাজত ইসলাম দেশব্যাপি নাশকতা চালায় ও হরতাল ডেকে বিশৃংখলা সৃষ্টি করে। তিনি বলেন, ভারত বাংলাদেশের বন্ধু, ভারতের জনগণের প্রতিনিধি হিসেবে তিনি বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে আসেন।

এমপি বাহার বলেন, ২০১৩ সাল থেকে ১৪ পর্যন্ত জঙ্গি ও মৌলবাদীদের যে ভাবে প্রতিহত করা হয়েছে ঠিক সেভাবেই হেফাজতকে প্রতিহত করা হবে। হেফাজতের ডাকা হরতাল ও নাশকতা বিরুদ্ধে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের অবস্থান কর্মসূচীর সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এমপি বাহার এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, আদর্শ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী আবুল বাসার, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবিদুর রহমান জাহাঙ্গির, আতিক উল্লাহ খোকন, আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম টুটুল সহ যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগও শ্রীমিক লীগের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
error: ধন্যবাদ!