কুমিল্লায় ১১টি চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার ৯

বিশেষ অভিযান চালিয়ে মোটরসাইকেল চোর চক্রের ৯ সদস্যকে গ্রেফতার করেছে কুমিল্লা জেলা গোয়েন্দা (ডিবি)পুলিশ। ওই অভিযানে কুমিল্লার বিভিন্ন এলাকা থেকে ১১টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার শাকতলা গ্রামের মো: শাকিব, মে: সৈকত, কলেজপাড়া এলাকার আল আমিন, লালমাই উপজেলার দন্তপুর গ্রামের মোঃ শাহদাত হোসেন (৩৮), একই গ্রামের মোঃ রিপন, সদর উপজেলার বালুতুপা সর্দার বাড়ির মোঃ রাকিবুল হাসান ওরফে রিয়াদ, মোঃ আজাদ হোসেন ওরফে আবাদ, নুরপুর (দক্ষিন পাড়ার মোঃ মাসুদ এবং একই উপজেলার রামচন্দ্রপুর মালু মাষ্টার বাড়ীর মোঃ সায়মন।

একটি মামলার সূত্র ধরে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ বিশেষ অভিযান চালিয়ে এসব মোটরসাইকেল উদ্ধার ও চোর চক্রের সদস্যদের গ্রেফতার করে বলে জানিয়েছেন কুমিল্লার পুলিশ সুপার আবদুল মান্নান। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান তিনি।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার জানান, গ্রেফতার চোর চক্রের সদস্যরা জিজ্ঞাসাবাদে জানায়, কুমিল্লা জেলা কেন্দ্রীক বিভিন্ন উপজেলা ও জেলা শহরে তাদের একটি বড় সিন্ডিকেট আছে। তারা ওই সিন্ডিকেটের সাহায্যে বিভিন্ন জায়গা থেকে মোটরসাইকেল চুরি করার সাথে সাথে তাদের সদস্যদের মাধ্যমে দেশের অভ্যন্তরে বিভিন্ন জায়গায় এবং পার্শ্ববর্তী দেশে বিক্রয ও পাচার করে থাকে।

তাছাড়া আসামীরা আরো জানায়, চোরাই মোটরসাইকেল পাচার করে তারা টাকার বদলে সীমান্তবর্তী এলাকা থেকে বিভিন্ন মাদকদ্রব্য নিয়ে আসে এবং উক্ত মাদক কুমিল্লা জেলার বিভিন্ন মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রয় করে থাকে। গ্রেফতার ৯ জনের মধ্যে ৬ জনের বিরুদ্ধেই বিভিন্ন অভিযোগে অন্তত ২৫টি মামলা রয়েছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

প্রেস ব্রিফিংয়ে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আশফাকুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো: মতিউল ইসলাম, জেলা ডিবি পুলিশের ওসি রাজেশ বড়ুয়াসহ উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
error: ধন্যবাদ!