কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে লোকপ্রশাসন বিভাগের ৯ম ব্যাচের বিদায় সংবর্ধনা

কুবি প্রতিনিধি :

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) লোকপ্রশাসন বিভাগের ৯ম ব্যাচ বিশ্ববিদ্যালয়ে (২০১৪-১৫) সেশনের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান আয়োজিত হয়েছে।

মঙ্গলবার (৫ অক্টোবর) বিকাল ৫টায় বিশ্ববিদ্যালয় সংলগ্ন স্বপ্ন চূড়া পিকনিক রিসোর্টে পাবলিক এডমিনিস্ট্রেশন এ্যাসোসিয়েশনের উদ্যোগে এই সম্বর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে এ্যাসোসিয়েশনের সভাপতি ও বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. রুহুল আমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোক প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ড. মোঃ রশিদুল ইসলাম শেখ।

প্রধান অতিথি ব্যক্তব্যে ড. মোঃ রশিদুল ইসলাম শেখ বলেন, তোমরা আগে ছিলা পরিবারের ছায়াতলে আর এখন আমাদের আশ্রয় স্থলে। সামনে তোমরা আশ্রয় বিহীন হয়ে যাবে। এখন সকলের উচিত নিজের আশ্রয়স্থল গড়ে তোলা। এই জন্য তোমাদেরকে কঠোর পরিশ্রম ও ধৈর্য রাখতে হবে। তাহলে সফল হতে পারবে।

এ্যাসোসিয়েশনের সভাপতি ড. মো. রুহুল আমিন বলেন, আজকে এই বিদায়ের দিনে একটা কথা বলার আছে। তোমরা যেখানে যাও সবসময় ভালো থেকো। আর বিশ্রাম নেওয়ার সময় শেষ, এখন কঠোর পরিশ্রম করে একটা ভালো জায়গা যাও, সেই দোয়া রইল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলন লোকপ্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মশিউর রহমান, ড. রেজাউল করিম, সহকারী অধ্যাপক জান্নাতুল ফেরদৌস, সহকারী অধ্যাপক জিয়া উদ্দিন, প্রভাষক মো. মাহিন উদ্দিন, প্রভাষক ফয়জুল ইসলাম ফিরোজ, লোক প্রসাশন বিভাগের শিক্ষার্থী ও বিভাগের সাবেক শিক্ষার্থী ও চাঁদপুর জেলার শাহরস্তি উপজেলার সহকারী ভূমি অফিসার আমজাদ হোসেন অর্নব, একই বিভাগের শিক্ষার্থী ও শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ এবং বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীবৃন্দ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!