কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির আয়োজনে ক্রিকেট টুর্ণামেন্টকে ঘিরে উৎসবের আমেজ

নুরুল ইসলাম।।

কুমিল্লা ক্রিকেট কমিটির সৌজন্যে মুজিব শতবর্ষ উপলক্ষে “বিজয় দিবস কাপ কুমিল্লা রিপোর্টার্স ইউনিটি (সিআরইউ) ক্রিকেট টুর্ণামেন্ট-২০২০” আগামী ১২ ডিসেম্বর কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে।

সাংবাদিক সংগঠন কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির আয়োজনে এবং কুমিল্লা ক্রিকেট কমিটির সৌজন্যে আয়োজিত এ ক্রিকেট টুর্ণামেন্টকে ঘিরে সারা কুমিল্লায় এক উৎসবের আমেজ সৃষ্টি হয়েছে। ১২ ডিসেম্বর বিকেলে টুর্ণামেন্ট শেষে খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দিবেন কুমিল্লা-০৬ সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার।

আন্তর্জাতিক মানের ক্রিকেট খেলার আদলেই টানটান উত্তেজনাকর পরিবেশের মধ্যদিয়ে এই প্রথম বারের মতো সম্পূর্ণ ভিন্ন আঙ্গিকে অনুষ্ঠিত হবে “বিজয় দিবস কাপ কুমিল্লা রিপোর্টার্স ইউনিটি (সিআরইউ) ক্রিকেট টুর্ণামেন্ট-২০২০”।

কুমিল্লা বিভাগ একাদশ, নবাব ফয়জুন্নেছা একাদশ, ধীরেন্দ্রনাথ দত্ত একাদশ এবং শচীন দেববর্মণ একাদশ এই চারটি দলে নক আউট পদ্ধতিতে একদিনের এই ক্রিকেট টুর্ণামেন্ট এখন কুমিল্লার প্রতিটি মানুষের মুখে মুখে। ইতিমধ্যে ফেইস বুক ফেইস ও বিভিন্ন মিডিয়ায় আলোচনার ঝড় উঠেছে সাংবাদিকদের সমন্বয়ে এই বিজয় দিবস কাপ ক্রিকেট টুর্ণামেন্ট।

আগামী ১২ ডিসেম্বর খেলাকে কেন্দ্র করে বেশ কয়েকদিন থেকে ৪টি টিমের খেলোয়াড়রা প্রতিদিন ভোরে কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহে প্রশিক্ষণ দিয়ে যাচ্ছেন। কুমিল্লার প্রবীণ ও নবীন সাংবাদিকদের নিয়ে গঠিক চারটি দলের প্রতিটিতে ২৫জন করে ১ শত সাংবাদিক অংশগ্রহন করবেন এ টুর্ণামেন্টে। টুর্ণামেন্টকে বাস্তবায়নের লক্ষ্যে কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো: ওমর ফারুকী তাপস ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন জাকির চার দলের চারজন অধিনায়নক সহ প্রতিদিন কর্মব্যস্ত সময় পার করছেন।

এ বিষয়ে কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, কুমিল্লায় প্রতি বছরই সাংবাদিকরা ক্রিকেট টুর্ণামেন্টের আয়োজন করে থাকে। তবে এ বারের আয়োজন অনেকটাই ভিন্নমাত্রার। তাঁরা বলেন, বিশ্বব্যাপী করোনা মহামারীতে অনেক ঝুঁকি নিয়ে আমরা সংবাদকর্মীগণ মাঠে কাজ করে থাকি। তাই পেশাগত কাজের পাশাপাশি নিজেদের আনন্দ দিতে এবং সকল সাংবাদিকদের সম্পর্ককে আরো আন্তরিক ও সুদৃঢ় করার লক্ষ্য নিয়ে মুজিব শতবর্ষ উপলক্ষ্যে বিজয় দিবস সিআরইউ ক্রিকেট টুর্ণামেন্ট-২০২০ আয়োজন করা হয়েছে। সম্পূর্ণ উৎসব মূখর এ আয়োজনে সার্বিক সহযোগিতা করায় কুমিল্লা ক্রিকেট কমিটি ও কুমিল্লা স্টেডিয়াম কর্র্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ওমর ফারুকী তাপস ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন জাকির।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!