কুমিল্লা শিক্ষাবোর্ডে দুই কর্মকর্তাকে জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রদান

দেলোয়ার হোসেন জাকির :

কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের দুই কর্মকর্তাকে জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়। বুধবার (৩০) জুন দুপুরে শিক্ষাবোর্ড মিলণায়তনে এ পুরস্কার প্রদান করা হয়।

জানা যায়- কুমিল্লা শিক্ষাবোর্ডের সচিব প্রফেসর নূর মোহাম্মদ ও সেকশন অফিসার মো: আবদুল খালেক দীর্ঘদিন ধরে সততার সহিত চাকুরী করে আসছেন।

এর ধারাবাহিকতায় বুধবার দুপুরে শিক্ষাবোর্ড মিলনায়তনে জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে পরিপূর্ণ সততা, স্বচ্ছতা, একনিষ্ঠসেবা ও সুশাসন প্রতিষ্ঠায় প্রশংসনীয় অবদান রাখায় কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর আবদুস সালাম ২০২০-২১ অর্থ বছরে জাতীয়

বেতন স্কেলের ১ম থেকে ১০ম গ্রেডের মধ্যে কুমিল্লা শিক্ষাবোর্ড এর সচিব প্রফেসর নূর মোহাম্মদ এবং ১১ তম থেকে ২০ তম গ্রেডের মধ্যে সেকশন অফিসার মো: আবদুল খালেককে শিক্ষাবোর্ড কর্তৃক গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার প্রবর্তিত জাতীয় শুদ্ধাচার পুরস্কার ২০২০-২১ শুদ্ধাচার পুরস্কার প্রদান করেন।

এ সময় শিক্ষাবোর্ড উপ-সচিব (প্রশাসন) একেএম সাহাউদ্দিন, কলেজ পরিদর্শক প্রফেসর জহিরুল ইসলাম পাটোয়ারী, পরীক্ষা নিয়ন্ত্রক ডা. আসাদুজ্জামান, বিদ্যালয় পরিদর্শক প্রফেসর আজহারুল ইসলাম, উপপরিচালক (হিসাব) প্রফেসর সানাউল্লাহসহ কর্মকর্তা, কর্মচারীরা উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
error: ধন্যবাদ!