কেন্দ্রীয় আ’লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দীকে মোঃ আতিকুর রহমানের ফুলেল শুভেচ্ছা

প্রেস বিজ্ঞপ্তি।।

বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক বাবু সুজিত রায় নন্দীকে ফুলেল শুভেচ্ছা জানান কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, তরুণ সমাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আতিকুর রহমান।

উল্লেখ্য,গত শনিবার (২৪ ডিসেম্বর) বিকেল ৩টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন সুজিত রায় নন্দী। চাঁদপুরের কৃতি সন্তান সুজিত রায় নন্দী ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী লাভ করেন। বর্ণ্যাঢ্য রাজনৈতিক জীবনে তিনি ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন পদ অলঙ্কিত করে চলেছেন। ২০০৩ সালে তিনি বাংলাদেশ
আ’লীগ উপ কমিটির সহ-সম্পাদক, ২০০৯ সালে বাংলাদেশ আ’লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হন। ২০১২ সালে পুনরায় আবার কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হন। এরপর ২০১৬ সালে দলের ২০তম সম্মেলনে সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির বাইশ জনের মধ্যে সুজিত রায় নন্দীকে ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হিসেবে নির্বাচিত করেন। এরপর ২০১৯ সালের ডিসেম্বরে তিনি পুনরায় এই পদে নির্বাচিত হন। এবার ২২তম সম্মেলনে তিনি দলটির সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পেলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  
error: ধন্যবাদ!