তরুণীর রক্তাক্ত লাশ নিয়ে বাসে উঠল খুনি!

সাভারের আশুলিয়ায় দূরপাল্লার একটি বাস থেকে স্যুটকেসবন্দি এক তরুণীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। তাৎক্ষণিকভাবে নিহতের পরিচয় জানা যায়নি।

শনিবার রাতে ঢাকা-আরিচা মহাসড়কে আশুলিয়ার নবীনগর বাসস্ট্যান্ড এলাকায় সেবা গ্রীন লাইন নামে একটি পরিবহন থেকে লাশটি উদ্ধার করা হয়।

নবীনগরের সেবা গ্রীন লাইন পরিবহনের কাউন্টার মালিক মো. লিটন গণমাধ্যমকে জানান, গাবতলী থেকে গোপালগঞ্জে যাত্রী পরিবহন করে তাদের বাস। গত শুক্রবার দুপুর আড়াইটায় তাদের কাউন্টারের ১৯ জন যাত্রীসহ মোট ৪০ জন যাত্রী নিয়ে গোপালগঞ্জের উদ্দেশে ছেড়ে যায় বাসটি।

তিনি জানান, আরিচা এলাকায় ফেরি পারাপারের পর নবীনগর থেকে ওঠা এইচ-১ সিটের এক যাত্রীকে আর খুঁজে পাওয়া যায়নি বলে তাদের জানায় বাসটির স্টাফরা। পরে বাসটি গোপালগঞ্জের নাজিরপুর পৌঁছলে ওই যাত্রীর বাসের বক্সে রেখে যাওয়া একটি স্যুটকেস পাওয়া যায়।

লিটন আরও জানান, স্যুটকেসটির মালিক না পেয়ে একই বাসে আবার ঢাকার উদ্দেশে পাঠিয়ে দেয়া হয়। পরে বিষয়টি থানায় পুলিশকে জানানো হলে পুলিশ ও পিবিআই’র কর্মকর্তারা স্যুটকেস খুলে এক তরুণীর লাশ বের করেন।

আশুলিয়া থানার এসআই মাসুদ জানান, বাসটির বক্স খুলতেই ভেতর থেকে উটকো গন্ধ বের হতে থাকে। পরে স্যুটকেসটি খোলার পর ভেতর থেকে এক তরুণীর রক্তাক্ত অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। ওই তরুণীর পরনে একটি হলুদ রঙের পায়জামা ও অন্তর্বাস ছিল।

আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) ফজলুল হক জানান, ওই তরুণীকে হত্যার পর তার লাশ স্যুটকেসে ভরে যাত্রীবেশে বাসে উঠেছিল ওই খুনি। পরে কৌশলে বাসের বক্সে রেখে গেছে নেমে গেছে। তবে ওই তরুণীকে কখন কোথায় হত্যা করা হয়েছে তা এখনও স্পষ্ট নয়। এ বিষয়ে তদন্ত করা হচ্ছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!