নগরীর বিভিন্ন ওয়ার্ডে এমপি বাহারের গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক :

কুমিল্লা -৬ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি প্রচারণার দ্বিতীয় দিন মঙ্গলবার (১৯ ডিসেম্বর) কুমিল্লা মহানগরীর দক্ষিণের ২৬,২৭ ও ২৫ নং ওয়ার্ডে জনসংযোগ করেন। এমপি বাহারের দ্বিতীয় দিনে গণসংযোগকালে এলাকায় পুরুষের পাশাপাশি নারীদের বিপুল উপস্থিত লক্ষ্য করা গেছে।

দলীয় নেতাকর্মী ছাড়াও বিভিন্ন পেশার মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। বিশেষ করে নারীরা এমপি বাহার কে দেখার জন্য ঘর থেকে বেরিয়ে এসে পথে পথে অবস্থান নেন। সবাই এমপি বাহারের সাথে স্বতঃস্ফূর্তভাবে কুশল বিনিময় করেন এবং আগামী ৭ জানুয়ারি নৌকা প্রতীকের ভোট দেওয়ার প্রতিশ্রুতি দেন।

এমপি বাহার মঙ্গলবার সকাল সাড়ে ৯ টায় নগরীর ২৬ নং ওয়ার্ডের ধনেশ্বর এলাকা থেকে প্রচারনা শুরু করেন। ওই ওয়ার্ডের ধনেশ্বর, বাাউবন, রঘুপুর, শামবক্সী, মহেষপুর, পুরান চৌয়ারা বাজার সহ কয়েকটি পথ সভায় বক্তব্য রাখেন। পরে এমপি বাহার ২৭ নং ওয়ার্ডের চৌয়ারা বাজার, কালির বাজার, কমলাপুর ২৫ নং ওয়ার্ডের দয়াপুর, লইপুরা সহ কয়েকটি এলাকায় জনসংযোগ ও পথসভায় বক্তব্য রাখেন।

এসময় মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড. সৈয়দ নূরুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবদুল হাই বাবলু, মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক সালেহ আহাম্মদ রাসেল ,  মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াস, ২৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবদুল হান্নান, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ বাবুল, ২৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাউন্সিল সাত্তার, সাধারন সম্পাদক এ টি এম জহির, ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাউন্সিল আবুল হাসান, সাধারণ সম্পাদক আবুল হোসেন দুলাল মাষ্টার সহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সাথে ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!