নিমসারে মিজানুর রহমান আজহারীর মাহফিলে হাজারো তাওহিদী জনতার ঢল

ডেস্ক নিউজ :

কুমিল্লার কৃতিসন্তান ড. মিজানুর রহমান আজহারীর মাহফিলে হাজারো তাওহিদী জনতার ঢল নেমেছে। কুমিল্লা বুড়িচং উপজেলার নিমসার বাজার সংলগ্ন মোকাম গ্রামের হাফিজিয়া মাদ্রাসা কর্তৃক আয়োজিত মাহফিলে সোমবার সকাল থেকেই বিভিন্ন এলাকার তাওহিদী জনতা ওয়াজ শুনার জন্য উপস্থিত হয়। বাদ যোহর (2.30) মাহফিলের ষ্টেজে বয়ান শুরু করেন ড. মিজানুর রহমান আজহারী। আছর এর নামাজের আগ পর্যন্ত বয়ান করেন ড. মিজানুর রহমান আজহারী। মাহফিলকে ঘিরে আইনশৃঙ্খলা বাহিনীর কড়া নিরাপত্তা ছিল।
কেন্দ্রীয় আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডঃ আব্দুল মতিন খসরু এমপি’র আন্তরিক সহযোগিতা মোকাম হাফেজিয়া মাদ্রাসার হাফেজ শিক্ষার্থীদের মাঝে পাগড়ি বিতরণ ও ৪৭তম বাৎসরিক ওয়জা ও দোয়ার মাহফিলে প্রধান বক্তা হিসেবে ওয়াজ করছেন।
কুমিল্লার তথা বাংলাদেশের অহংকার বিশ্বখ্যাত মুফাস্সিরে কুরআন মাওলানা ড. মোঃ মিজানুর রহমান আজহারীর মাহফিলে আগমনের খবর উৎসবের আমেজ বিরাজমান ছিল পুরো এলাকা জুড়ে।
মাহফিলকে ঘিরে নিমসার ও মোকাম এলাকায় নেয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা ব্যাবস্থা। মাহফিল ময়দানের আশেপাশে বিভিন্ন অস্থায়ী দোকানের পশরা সাজিয়ে বসেছেন শতাধিক দোকানী।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  
error: ধন্যবাদ!