নিরাময় ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার উদ্যোগে অসহায় ও দুস্থদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ”

নিজস্ব প্রতিবেদক।।

করোনা ভাইরাস মহামারিতে নিরাময় ফাউন্ডেশন হবিগঞ্জ জেলার শাখার উদ্যোগে মাধবপুর উপজেলায় সামজিক দূরত্ব বজায় রেখে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে রবিবার বিকাল ৫.০০ ঘটিকায় ঈদ সামগ্রী হিসাবে সেমাই, চিনি, তেল, সাবান, প্যাকেট দুধ ইত্যাদি বিতরণ করা হয় ।

এই ঈদসামগ্রী বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন-নিরাময় ফাউন্ডেশন হবিগঞ্জ জেলার শাখার সাধারণ সম্পাদক মোঃ মোজাহের হুসাইন রুবেল আনছারী

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাধবপুর উপজেলা প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সাংবাদিক মোঃ অলিদ মিয়া, আরো উপস্থিত ছিলেন এম এ মালেক, গেদু মিয়া, জলফু মিয়া প্রমুখ ও অন্যান্য স্থানীয় ব্যক্তিবর্গ।

সাংবাদিক মোঃ অলিদ মিয়া বলেন, নিরাময় ফাউন্ডেশনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চলমান মাসব্যাপী ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ কর্মসূচি আয়োজনে আমি সত্যিই অভিভূত, ফাউন্ডেশনটি নিজস্ব ও সমাজের বিত্তশালী ব্যক্তিদের অর্থের মাধ্যমে পরিচালিত বিভিন্ন মানব সেবা, সমাজসেবা ও জনকল্যান কাজ করে যাচ্ছে। ইতিমধ্যেই এই সংগঠন টি মানুষের মাঝে ব্যাপক গ্রহণযোগ্য ও আলোড়ন সৃষ্টি করেছে।

এছাড়াও নিজেদের কর্মতৎপরতা তুলে ধরে সংগঠনটির হবিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ মোজাহের হুসাইন রুবেল আনছারী বলেন মানব সেবাই কাজ করে যাবে এই অংগীকার নিয়ে আমাদের বিপুল সংখ্যক যুবক কাজ করছে এবং এই চলমান কার্যক্রম ঈদের আগ পর্যন্ত জেলায় বিভিন্ন জায়গায় কার্যক্রম চলমান থাকবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
error: ধন্যবাদ!