প্রধানমন্ত্রীর জাপান সফরের বিরুদ্ধে টোকিওতে বিক্ষোভ করেছে জাপান বিএনপি

সাজ্জাদ সজীব, জাপান :

জাপান বিএনপির সভাপতি রেজাউল করিম রেজা এবং সাধারণ সম্পাদক মনি এমদাদের নেতৃত্বে শেখ হাসিনাকে প্রতিহতের ঘোষণা দিয়ে টোকিওতে ব্যপক বিক্ষোভ সমাবেশে করেছে জাপান বিএনপি।

২৬শে এপ্রিল বুধবার কয়েকশত দলের নেতাকর্মী নিয়ে প্রতিকূল আবহাওয়ার মধ্যেও জাপান প্রধানমন্ত্রী কার্যালয়ের সামনে মানববন্ধন এবং প্রতিবাদ মিছিল করে টোকিওর রাজপথে দখলে নেয় বিএনপির নেতাকর্মীরা এতে করে আওয়ামীলীগ জাপানের নেতা কর্মীরা পুলিশের পাহরায় পিছু হঠে চলে যেতে দেখা যায়।

এ সময়ে জাপানের প্রধান মন্ত্রী ফুমিও খিশিদার কার্যালয়ের মুল ফটকের ঠিক মুখোমুখি বিএনপির নেতা কর্মীরা অবস্থান নিয়ে শ্লোগান দিতে থাকেন। গো ব্যক হাসিনা শ্লোগান দিতে দেখা যায়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন জাপান বিএনপির উপদেষ্টা কাজী এনামুল হক, মোফাজ্জল হোসেন সিনিয়র সহ-সভাপতি আলমগীর হোসেন মিঠু, সিনিয়র সহ-সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রনি, সাংগঠনিক সম্পাদক ফয়সাল সালাউদ্দিন, দপ্তর সম্পাদক আবুল খায়ের ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ সাবেক এবং বর্তমান সিনিয়র নেতৃবৃন্দ।

সকলের বক্তব্য উঠে আসে স্বৈরাচার শেখ হাসিনাকেও অবিলম্বে পদত্যাগ করে তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করতে হবে এবং বাংলাদেশের সাবেক তিনবারের প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সকল মামলা থেকে মুক্তি দিয়ে সুচিকিৎসার ব্যবস্থা করে দিতে হবে। পাশাপাশি দেশনায়ক তারেক রহমানের সকল মামলা তুলে নিয়ে তাকে বাংলাদেশে স্বাভাবিক রাজনীতি করার সুযোগ দিতে হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
error: ধন্যবাদ!