ফেন্সিডিলসহ শাশুড়ি-জামাই আটক

পটুয়াখালী প্রতিনিধি :

পটুয়াখালীর দুমকিতে ৪০০ বোতল ফেন্সিডিলসহ আলেয়া বেগম (৫৫) ও মোহসীন শেখ (৩৮) নামে দুজনকে আটক করেছে পুলিশ। শনিবার গভীর রাতে উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের সাতানী গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আলেয়া ও মোহসীন সম্পর্কে শাশুড়ি-জামাই। অভিযানের বিষয়টি টের পেয়ে আলেয়ার স্বামী আ. মান্নান হাওলাদার ও ছেলে রিপন কৌশলে পালিয়ে যান।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি ইন্সপেক্টর একেএম আজমল হুদা জানান, শনিবার রাত ২টার দিকে সাতানী গ্রামের আব্দুল মান্নান হাওলাদারের বাড়িতে অভিযান চালানো হয়। বাড়ির পাশে বাগানের মাটি খুঁড়ে চারটি পলিথিনব্যাগের মধ্যে ১০০ পিস করে মোট ৪০০ পিস ভারতীয় ফেনসিডিল সিরাপ উদ্ধার করে পুলিশ। এ সময় মান্নানের স্ত্রী আলেয়া বেগম ও তাদের জামাই মোহসিন শেখকে আটক করা হয়।

আজমল হুদা আরও জানান, মোহসীন বর্তমানে এখানে বসবাস করলেও তার বাড়ি গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার উত্তর হিরন গ্রামে। অভিযানের বিষয়টি টের পেয়ে পালিয়ে যান মান্নান ও তার ছেলে রিপন হাওলাদার।

দুমকি থানার ওসি আব্দুল হান্নান জানান, মান্নানের পরিবার চিহ্নিত মাদক কারবারি। মান্নানের ছেলে রিপনের বিরুদ্ধে মাদক মামলা রয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!