বাঘের সামনে মৃত্যুর অভিনয়, উপস্থিত বুদ্ধিতে বাঁচল যুবক

জঙ্গলে ঘুরতে গিয়ে যাওয়া দুই বন্ধু ও ভাল্লুকের গল্প ছোটবেলায় প্রায় সবাই শুনেছে। আচমকা ভাল্লুকের পাল্লায় পড়ে গাছে উঠে পড়ে এক বন্ধু। আরেক বন্ধু জীবন বাঁচাতে তখন ভাল্লুকের সামনে মৃত্যুর অভিনয় করে। উপস্থিত বুদ্ধির জেরে প্রাণে বেঁচে যায় সেই বন্ধু।

তেমন এক ঘটনা ঘটল ভারতের মহারাষ্ট্রে।
গল্পের ভাল্লুকের বদলে ছিল বাঘ। নিশ্চিত মৃত্যু থেকে বেঁচে গেছেন এক যুবক। সেই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

সংবাদ প্রতিদিন জানায়, ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের (এইএফএস) কর্মকর্তা পারভিন কাসওয়ান শনিবার টুইটারে পোস্ট করেন ভিডিওটি। এতে দেখা যাচ্ছে, একটি কৃষিজমিতে এক যুবক শুয়ে আছেন। আর তার মাথার কাছে বসে আছে একটি বাঘ।

কয়েক সেকেন্ড পর দেখা যায় একদল মানুষ দৌড়ে আসে। তারা বাঘটির দিকে পাথর ছুড়তে থাকে।

এতেই নড়েচড়ে উঠে বাঘটি। তখন ভয় পেয়ে অন্যদিকে দৌড় দেয় বাঘটি। এরপর বাঘটি চলে গিয়েছে বুঝতে পেরে আস্তে আস্তে উঠে বসে ওই যুবক।
ভিডিওটি পোস্ট করে পারভিন লিখেন, একটি বাঘের সঙ্গে সাক্ষাৎ হলে কীভাবে নিজেকে রক্ষা করবেন সেটা দেখে নিন। বাঘটিকে প্রচুর মানুষ ঘিরে ধরেছিলেন। সৌভাগ্যবশত ওই যুবক ও বাঘটি দুজনেই রক্ষা পেয়েছে।

পারভিনের পোস্টের নিচে কমেন্ট আরেকটি ভিডিওতে দেখা যায়, একটি রাস্তার ওপর কিছু লোক দাঁড়িয়ে আছে। আচমকা পাশের একটি ঝোপ থেকে বেরিয়ে আসে বাঘটি। এত লোকের সামনে পড়ে পাশের একটি চাষের জমিতে ঢুকে পড়ে। সেসময় জমিতে থাকা এক যুবক পড়ে যায় বাঘের মুখে। তবে কোনোভাবে আতঙ্কিত না হয়ে উপস্থিত বুদ্ধির জেরে শেষপর্যন্ত নিজেকে রক্ষা করলেন তিনি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
error: ধন্যবাদ!