বাঙ্গরা বাজার থানা পুলিশের অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ৩ জন আটক

আরিফ গাজী :

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানা পুলিশের অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ৩ জনকে আটক করা হয়েছে। সূত্রে জানা যায়, ০৯/০৮/২০২২ মধ্য রাতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বাংগরা বাজার থানার এসআই রনি চৌধুরী সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার আন্দিকুট ইউনিয়নের হায়দারাবাদ গ্রামের বাদামতলী বাজার ও চেয়ারম্যান বাড়ির সড়কে অভিযান চালিয়ে ইকবাল স’মিলের পাশে সঙ্গবদ্ধ ডাকাত দলের অবস্থান নিশ্চিত করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যান্য ডাকাতরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে ৩জন ডাকাতকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

আটককৃত ডাকাতরা হলেন: কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার ভিংলাবাড়ী গ্ৰামের মৃত মজনু মিয়ার ছেলে মোঃ ইকবাল হোসেন (৪৬), এক‌ই গ্ৰামের হারুনুর রশিদের ছেলে মোঃ আল-আমিন (২২), বাঙ্গরা বাজার থানার টনকি গ্ৰামের মোঃ হোসেন সরকারের ছেলে মোঃ মামুন সরকার (৩৩)।

আটককৃত ডাকাতদলের নিকট থেকে ১টি তালা কাঁটার মেশিন, ১টি ধাঁরালো ছুরি, ১টি ধাঁরালো দা, ২টি লোহার রড, ১টি লোহার পাইপ, আসামীদের ব্যবহৃত ৩টি মোবাইল ফোন, ২টি গামছা এবং ২টি কালো রংয়ের কাপড়ের টুকরো‌ উদ্ধার করা হয়।

বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামরুজ্জামান তালুকদার জানান: ঘটনায় এসআই রনি চৌধুরীর লিখিত এজাহারের ভিত্তিতে বাঙ্গরা বাজার থানায় ০৯/০৮/২০২২ খ্রিঃ ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড রুজু করা হয়েছে। এসআই কৃষ্ণ মোহন দেবনাথকে মামলার তদন্তভার অর্পন করা হয়েছে। ধৃত আসামীদের বুধবার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে । এজাহার নামীয় পলাতক ও অজ্ঞাতনামা অন্যান্য আসামীদের গ্রেফতারের নিমিত্তে অভিযান অব্যাহত আছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
error: ধন্যবাদ!