ভারতের মাটিতে কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাডেমির সিরিজ জয়

স্পোর্টস ডেস্ক।।

ভারতে বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করা কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাডেমি দল কলকাতা একাডেমির বিপক্ষে ৩ ম্যাচের একটি ওয়ানডে সিরিজ ২-১ ব্যবধানে জিতেছে।
ওয়ানডের পাশাপাশি সৌরভ গাঙ্গুলীর ভিডিওকন ক্রিকেট একাডেমির বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও জিতেছে তারা।
তিনবার বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চ্যাম্পিয়ন দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের এই একাডেমি দল কলকাতায় যায় গত ২৩ মে। তারা সেখানে বিভিন্ন একাডেমির সাথে কয়েকটি ম্যাচ খেলে। যেখানে সিরিজ জয়ের জন্য কলকাতার ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবে সংবর্ধনা পায় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের এই একাডেমি দলটি।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের একমাত্র দল হিসেবে নিজস্ব একাডেমি তৈরি করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তাদের একাডেমি থেকে উঠে এসেছেন বিপিএল খেলা পেসার মেহেদী হাসান। এবার ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগেও এই একাডেমির দুইজন ক্রিকেটার মাঠ মাতিয়েছেন। প্রথম বিভাগেও অনেক ক্রিকেটার সুযোগ পেয়েছে।
এবার বিপিএলে বাংলাদেশে এসে এই একাডেমি পর্যবেক্ষণে গিয়ে সেখানকার অবকাঠামোর প্রশংসা করেছেন বাংলাদেশ দলের সাবেক কোচ স্টিভ রোডস। দেশের বিভিন্ন নামকরা কোচেরা কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাডেমিতে গিয়ে সেশন পরিচালনা করেন। এই একাডেমি নিয়ে বড় পরিসরের ভাবনা কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারপার্সন  নাফিসা কামালের। এখানকার খেলোয়াড়দের ভারতের পর অস্ট্রেলিয়াতে অনুশীলন আর ম্যাচ খেলানোর ভাবনা আছে তাদের।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!