মনোহরগঞ্জে হাজীপুরা প্রিমিয়ার লীগ এইচপিএল এর ৭ম আসরের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

আকবর হোসেন :

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার মৈশাতুয়া ইউনিয়নের হাজীপুরা প্রিমিয়ার লীগ এইচপিএল এর ৭ম আসরের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার হাজীপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত ফাইনাল খেলার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন সিলেট জালালাবাদ গ্যাস ফিল্ডের সিনিয়র বিদ্যুৎ বিশেষজ্ঞ, হাজীপুরা স্টুডেন্ট ক্লাবের সভাপতি, মনোহরগঞ্জ ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন এবং বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশনের মনোহরগঞ্জ উপজেলার সভাপতি ইঞ্জিনিয়ার ফারুক হোসেন মজুমদার।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সবাইকে ঐক্যবদ্ধভাবে অংশ নিয়ে সমাজ থেকে মাদক নির্মুল করতে হবে। এ জন্য সকল শিক্ষার্থীকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করা প্রয়োজন। যুবকদের খেলাধুলায় বেশি মনোনিবেশ করাতে হবে। কেবল মাত্র খেলাধুলা পারে মাদকমুক্ত সমাজ গড়তে। খেলাধুলা সমাজের অপরাধমূলক কর্মকান্ড থেকে যুবসমাজকে দূরে রাখে। এ ধরনের টুর্নামেন্ট আয়োজনের মাধ্যমে সারাদেশে খেলাধুলায় অগ্রণী ভূমিকা রাখবে। গ্রামবাংলার ছোট ছোট টুর্নামেন্ট থেকে একদিন বাংলাদেশ জাতীয় দলের খেলোয়াড় তৈরি হবে।

যারা ভালো খেলার মাধ্যমে বাংলাদেশকে বিশ্বমঞ্চে আরও শক্তিশালী করে তুলবে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা মানুষের মনকে সচেতন করে তুলেন। সুস্থভাবে জীবন যাপন করতে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলার মাধ্যমে মনটাকে উৎফুল্ল রাখা যায়। যার ফলে বৃদ্ধি পায় শিক্ষার হার। এ ধরনের খেলাধুলার আয়োজন করে আমাদের ভবিষৎ প্রজন্মকে সুস্থ, সবল ও সৎ পথে রাখা যায়। তাই আমাদের খেলাধুলাকে বহুদূর এগিয়ে নিতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে এসব খেলাধুলায় সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানাচ্ছি।

আসুন আমরা সবাই মিলে হিংসা বিভেদ ভুলে সকলের মাঝে সম্প্রীতির মেলবন্ধন গড়ে তুলি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজীপুরা স্টুডেন্ট ক্লাবের উপদেষ্টা মোহাম্মদ হোসেন, বিশিষ্ট সমাজসেবক আব্দুস সালাম, আবু ইউসুপ, মনোরগঞ্জ ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের সদস্যবৃন্দ।

এ সময় আরো উপস্থিত ছিলেন সেলিম, তাজুল ইসলাম, দ্বীন মোহাম্মদ, মাসুদ, মোজাম্মেল হোসেনসহ আরো অনেকে। খেলায় চেয়ারম্যান বাড়ি ভিক্টোরিয়ান্স বিজয় লাভ করেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
error: ধন্যবাদ!