মুফতি ওয়াক্কাস (রহ.) স্মরণে কুমিল্লা মহানগর জমিয়তে উলামায়ে ইসলামের দোয়া ও আলোচনা সভা

প্রেস বিজ্ঞপ্তি :

জাতির এই দুর্দিনে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সাবেক সভাপতি ও সাবেক ধর্মপ্রতিমন্ত্রী আল্লামা মুফতি মুহাম্মদ ওয়াক্কাস রহ.এর মত দূরদর্শী আলেম ও রাজনীতিবিদের প্রয়োজন জাতি হারে হারে অনুভব করছে।

যখনই কোন জাতীয় সংকট দেখা দিত, তিনি সমস্ত উলামায়ে কেরামকে একত্রিত করে তা থেকে উত্তরণের ব্যবস্থা করতেন।

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ কুমিল্লা মহানগরের উদ্যোগে মুফতি ওয়াক্কাস (রহ.) স্মরণ সভায় জমিয়ত মহাসচিব শায়খুল হাদিস মাওলানা ড.গোলাম মহিউদ্দিন ইকরাম এসব কথা বলেন।

বুধবার (১৬ জুন) বিকাল ৪টায় জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ কুমিল্লা মহানগরীর উদ্যোগে কুমিল্লা কান্দিরপাড়স্থ জান্নাতুল বাকি মিলনায়তনে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সাবেক সভাপতি ও সাবেক ধর্ম প্রতিমন্ত্রী আল্লামা মুফতি মুহাম্মদ ওয়াক্কাস (রহ.) এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল মহানগর সভাপতি মুফতি মুনীরুল হক কাসেমীর সভাপতিত্বে ও মহানগর সাধারণ সম্পাদক মাওলানা মাহমুদুল হাসান জিহাদীর পরিচালনায় অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহকারী মহাসচিব মুফতি ওয়াক্কাস রহ. এর সুযোগ্য উত্তরসুরী মাওলানা রশিদ বিন ওয়াক্কাস, সাংগঠনিক সম্পাদক মুফতি রেজাউল করিম,খেলাফত মজলিস কুমিল্লা জেলা দ.এর সভাপতি মাওলানা শরাফত আলী, মাওলানা সার‌ওয়ার আলম ভূঁইয়া, মাওলানা খলিলুর রহমান, মাওলানা জসিমউদ্দিন বিজয়পুরী, হাফেজ মাওলানা নুরুল হক সিরাজী, মুফতি আমিনুল ইসলাম শফি, মাওলানা আবুল কাশেম, হাফেজ আমান শাহ প্রমুখ।

বক্তারা আরো বলেন, তিনি দেওবন্দী চিন্তা চেতনা লালন করে প্রকৃত ইসলামের বাণী সর্বস্তরের মানুষের নিকট পৌঁছে দিতে এবং মানুষের কল্যাণে আমৃত্যু কাজ করেছেন।

পরিশেষে মরহুমের রুহের মাগফেরাত ও জান্নাতের সুউচ্চ মাকাম কামনায় মহান রাব্বুল আলামীনের দরবারে বিশেষ দোয়া ও প্রার্থনা করা হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
error: ধন্যবাদ!