মুরাদনগরে গৃহবধূকে গলা কেটে হত্যার অভিযোগ

ওসমান গনি সরকার, মুরাদনগর :
কুমিল্লার মুরাদনগরে শিল্পী আক্তার (২১) নামের এক গৃহবধুকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। সোমবার (২৯ এপ্রিল) সকাল দশটার দিকে মুরাদনগর সদর ইউনিয়নের মধ্যনগর গ্রামের কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন গিয়াস উদ্দিনের ঘরে এ ঘটনা ঘটে। স্বামী মো: গিয়াস উদ্দিন (২৮) ওই গ্রামের মালু মিয়ার ছেলে। ঘটনার পর থেকে সে পলাতক। নিহত শিল্পী আক্তার উপজেলার টনকি ইউনিয়নের রুক্কু মিয়ার মেয়ে।
পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় এক বছর পূর্বে গিয়াস উদ্দিনের সাথে শিল্পী আক্তারের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই স্বামী গিয়াস উদ্দিন নানা ভাবে শিল্পী আক্তারকে শারীরিকভাবে নির্যাতন করত। ঘটনার দিন স্বামী স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এরপর গিয়াস উদ্দিন ঘরের দরজা বন্ধ করে স্ত্রীর গলা  কেটে হত্যা করে পালিয়ে যান  বলে পরিবারের লোকজন অভিযোগ করেন।
নিহতের মা সুরাইয়া বেগম (৫৭) কান্না জড়িত কন্ঠে বলেন, ‘গত দশ মাস আগে পারিবারিক ভাবে গিয়াস উদ্দিনের সাথে আমার মেয়ে শিল্পীর বিয়ে হয় এবং সে চার মাসের গর্ভবতি। বিয়ের পর মেয়েকে প্রায় সময় বিভিন্ন অজুহাতে মারধর করতো গিয়াস। কিন্তু মূল বিষয় ছিলো বাপের বাড়ি থেকে তাকে টাকা এনে দেয়া। আমি যদি জানতাম এই ডাকাত আমার মেয়েকে গলা কেটে হত্যা করবে তাইলে আমার কলিজার টুকরাকে তার সংসারে  দিতাম না।’
এ ব্যাপারে মুরাদনগর থানার ওসি প্রভাষ চন্দ্র ধর বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিল্পী আক্তারের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘাতক স্বামী পলাতক। তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
error: ধন্যবাদ!