মুরাদনগরে ফার্মেসিতে দুর্ধর্ষ চুরি

আরিফ গাজী :

কুমিল্লার মুরাদনগর উপজেলা সদরের একটি ফার্মেসিতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চোরের দল বিভিন্ন ওষুধসহ পাঁচ লক্ষাধিক টাকার মালামাল ও প্রায় নগদ ২৫ হাজার টাকা নিয়ে গেছে।
মঙ্গলবার গভীর রাতে মুরাদনগর বাজারের মহসিন ফার্মেসিতে এ ঘটনা ঘটে।

বুধবার সকালে দোকানের কর্মচারী দোকানের তালা খুলে ভেতরে প্রবেশ করে দেখেন দোকানের ফ্লোরে এলোমেলোভাবে ওষুধ পরে আছে। দোকানের সিলিং এর দিকে তাকিয়ে দেখেন টিনের চাল কাটা এবং রশি ঝুলানো।

কর্মচারী তাড়াতাড়ি দোকানের মালিক মহসিনকে খবর দিলে তিনি এসে দেখেন এন্টিবায়োটিকসহ দামি দামি ঔষধ দোকান থেকে চুরি হয়েছে। যার আনুমানিক মূল্য ৫ লাখের উপরে। এছাড়াও দোকানের ক্যাশে থাকা নগদ ২৫ হাজার টাকা খোয়া গেছে।

ফার্মেসীর মালিক মো. মহাসিন জানান, আমার প্রায় পাঁচ লক্ষাধিক টাকার ওষুধ ও নগদ ২৫ হাজার টাকা চুরি হয়ে গেছে। এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করার প্রস্তুতি চলছে।

আশেপাশের দোকানদার ও স্থানীয় লোকজন জানান, এলাকায় গত কয়েক মাসে বিভিন্ন দোকানে ও বাজারের আশেপাশের বিভিন্ন বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। এতগুলো চুরির ঘটনা ঘটার পরও এখনো পর্যন্ত কোন চোর ধরা পড়েনি।

এলাকায় মাদকাসক্ত লোকের সংখ্যা বেড়ে যাওয়ায় এ চুরির ঘটনা বেড়ে যাচ্ছে বলেও জানান স্থানীয়রা। তাছাড়া চোরের উৎপাতে সারাক্ষণ আতঙ্কে রয়েছেন বলেও জানান এলাকাবাসী।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!