মুরাদনগরে বাংলাদেশ যুব ওয়েলফেয়ার এসোসিয়েশন এর কমিটি গঠন

আরিফ গাজী :
কুমিল্লার মুরাদনগরে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব উন্নয়ন অধিদপ্তর থেকে অনুমতি প্রাপ্ত সেবামূলক ও আত্ম-কর্মসংস্থানমূখী প্রতিষ্ঠান বাংলাদেশ যুব ওয়েলফেয়ার এসোসিয়েশন(বিডিজে)’র মুরাদনগর উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

সোমবার রাতে কেন্দ্রীয় কমিটির সভাপতি রহমত হোসেন ও সাধারণ সম্পাদক ফারজানা আক্তার এবং কুমিল্লা উত্তর জেলা শাখার আহ্বায়ক মোঃ জুয়েল রানা ও সদস্য সচিব মোঃ সোহেল রানার এক স্বাক্ষরিত পেইডে মো: নাজিম উদ্দিনকে আহ্বায়ক ও মো: এনামুল হককে সদস্য সচিব করে ৩৩ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটিতে অন্যান্য সদস্যরা হলেন, যুগ্ম আহ্বায়ক পদে মোঃ কাজল, মাহফুজুর রহমান, মোঃ আরিফ, মতিউর রহমান, বিল্লাল হোসেন, রুহুল আমিন, মোঃ আফছার, মোঃ আল আমিন, যুগ্ম সদস্য সচিব পদে মোঃ মেহেদী, আরিফুর রহমান, গোলাম সারোয়ার, মোঃ সাইফ উদ্দিন, ফাহাদ রহমান, আরিফ গাজী, নিপুন বণিক, সাইফুল সরকার প্রমুখ।

এছাড়াও কমিটির নির্বাহী সদস্যরা হলেন মেহেদী হাসান শুভ, আসাদুজ্জামান সুমন, উমর ফারুক, ফাহিম, রাজিন, ইব্রাহীম খলিল, শরীফ, সাজ্জাদ হোসেন, আবু বক্কর সিদ্দিক, জাহিদুল ইসলাম, ওসমান গণি, গোলাম সামদানী সানি, মোঃ কামরুজ্জামান, সাইফুল ইসলাম আজহার, মনিরুল ইসলাম সোহাগ।

কমিটির নব-নির্বাচিত আহ্বায়ক নাজিম উদ্দিন বলেন, বাংলাদেশ যুব ওয়েলফেয়ার এসোসিয়েশন এর মাধ্যমে মুরাদনগর উপজেলার সকল সেচ্ছাসেবী সংগঠনকে সাথে নিয়ে দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাড়িয়ে তাদের মুখে হাসি ফোটানো এবং সামাজিক কার্যক্রমে সকলকে উৎসাহিত করার চেষ্টা করবো। পাশাপাশি সামাজিক বনায়নের মাধ্যমে পরিবেশের ভারসাম্য রক্ষার জন্য আমরা কাজ করে যাবো।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!