মুুরাদনগর শ্রীকাইল কে কে উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হলেন বিশ্বজিৎ সরকার

আরিফ গাজী :
কুমিল্লার মুরাদনগর উপজেলার শ্রীকাইল কৃষ্ণ কুমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন বিশ্বজিৎ সরকার বিষু। তিনি ব্যানহাম ফার্মাসিউটিকেল কোম্পানির চেয়ায়ম্যান ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য। পাশাপাশি শ্রীকাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতির দায়িত্ব পালন করেছেন।

গত ১০ই মে শ্রীকাইল কে কে উচ্চ বিদ্যালয়ের সভাপতির দায়িত্বে থাকাবস্থায় সাবেক ইউপি চেয়ায়ম্যান আবুল হাসেম বেগ মৃত্যুবরণ করেন।
তার মৃত্যুর পর কমিটির বাকি মেয়াদের জন্য সভাপতি নির্বাচন উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১০টায় ম্যানেজিং কমিটির এক সভা অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিন সরকার বলেন সভায় সর্বসম্মতিক্রমে শ্রীকাইল গ্রামের বিশ্বজিৎ সরকার বিষুকে সভাপতি নির্বাচিত করে রেজুলেশন করা হয়েছে। এবছরের অক্টোবর মাসের ২৬ তারিখ এই কমিটির মেয়াদ শেষ হবে।

মুরাদনগর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সফিউল আলম তালুকদারের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল কালাম আজাদ তমাল, স্থানীয় ইউপি চেয়ায়ম্যান নজরুল ইসলাম, ম্যানেজিং কমিটির সদস্য সহিদুল ইসলাম বাবু, আব্দুল হক, ইকবাল বাহার, রজ্বব হোসেন রাজু, ইসলাম মেম্বার, আমির হোসেন, মিনুয়ারা বেগম, শিক্ষক প্রতিনিধি মোঃ ছাদেকুর রহমান, সাদেকুর রহমান (২), মোছেনা বেগম।

নব-নির্বাচিত সভাপতি বিশ্বজিৎ সরকার বলেন, আমাদের সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন মহোদয় মুরাদনগরের প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানকে শিক্ষারগুণগত মান উন্নায়নে কাজ করে যাচ্ছেন। আমিও চেষ্টা করবো এমপি সাহেবের দিক নির্দেশনায় এই স্কুলকে আধুনিক মডেল স্কুলে রুপান্তরিত করতে। বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও এলাকাবাসীর সহযোগীতা নিয়ে স্কুলের সার্বিক উন্নায়নে কাজ করে যেতে চাই।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!