রাঙামাটিতে শিশুর গলায় ছুরি চালিয়ে হত্যার চেষ্টা, সৎ মা আটক

রাঙামাটি প্রতিনিধি:

রাঙামাটি শহরে এক শিশুকে হত্যার চেষ্টা করেছে তার সৎ মা। রোববার দুপুর ১২ টার দিকে শহরের সোনালি ব্যাংক সংলগ্ন বস্তি এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রোববার দুপুরে বিপু তালুকদারের দ্বিতীয় স্ত্রী ফারজানা আক্তার সন্তান ফারজান (৪) কে ঘরের ভিতরে রেখে কাপড় রোদে দিতে ঘরের বাহিরে গেলে বিপুর প্রথম স্ত্রী কাউসার ফেরদৌসী ঘরে এসে শিশু ফারজানের গলায় ছুরি দিয়ে কোপাতে থাকে। এ সময় শিশুর চিৎকারে প্রতিবেশীরা এসে ফেরদৌসীকে আটক করে।

পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ফারজানকে রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠায়। হাসপাতালে প্রয়োজনীয় চিকিৎসা দিয়ে শিশুকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত কাউসার ফেরদৌসীকে স্থানীয়রা আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

শিশুর মা ফারজানা আক্তার বলেন, সে বিপুর দ্বিতীয় স্ত্রী। তার স্বামীর প্রথম স্ত্রী কাউসার ফেরদৌসী হঠাৎ ঘরে ভিতরে প্রবেশ করে একটি ছুরি দিয়ে তার সন্তানের গলা কাটতে থাকেন। চিৎকার শুনে সে ঘরের ভিতরে আসলে তাকে মারতে এগিয়ে আসে।

রাঙামাটি জেনারেল হাসপাতালে আবাসিক চিকিৎসা কর্মকর্তা শওকত আকবর খান বলেন, শিশুটির গলায় প্রায় ৫/৬ ইঞ্চি পরিমাণ কাটা পড়েছে। দ্রুত রক্ত দিয়ে ও কাটা অংশ সেলাই করে শিশুকে সুস্থ করে তোলার চেষ্টা করা হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  
error: ধন্যবাদ!