রেডিও কুবির নতুন কমিটি গঠন

কুবি প্রতিনিধি :
ক্যাম্পাসভিত্তিক সংগঠন ‘রেডিও কুবি’র ২০২০-২১ সেশনের নতুন পরিচালনা পরিষদ ও কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।
বুধবার (২৩ সেপ্টেম্বর) পূর্ববর্তী পরিচালনা পরিষদের সিদ্ধান্ত অনুযায়ী এ কমিটি গঠন করা হয়। নতুন সেশনে মনোনীত পরিচালনা পরিষদের সদস্যরা হলেন শিহাব উদ্দিন (সভাপতি, কুমিল্লা বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটি), ফারিদ মোস্তাকিম (সভাপতি, কুমিল্লা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি), অর্ক গোস্বামী (সাধারণ সম্পাদক, থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়), মৈয়ত্রী মনির সামিয়া (সাবেক কো-অর্ডিনেটর, রেডিও কুবি), মুহাম্মদ রাশেদুল হাসান (সাধারণ সম্পাদক, কুমিল্লা বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটি।

কার্যনির্বাহী পরিষদে মনোনীত সদস্যরা হলেন কো-অর্ডিনেটর পদে আরজে সাআদ ইবনে সাঈদ ও আরজে মুনতাহা মোহাম্মদ, ট্রেজারার পদে আরজে সৈয়দ মহিউদ্দিন আহমদ এবং কনটেন্ট ম্যানেজমেন্ট পদে আরজে শারমিন সুলতানা নিপা, আরজে রিহা জান্নাত ও আরজে রায়হান আহমেদ। টেকনিক্যাল টিমে মনোনীত সদস্যরা হলেন অর্পিতা সাহা, শিহাবউদ্দিন হিমেল, জান্নাতুল ফেরদাউস হৃদ্যি, হাসিবুল হোসাইন রেজভী এবং আব্দুল্লাহ আল রশিদ সামির।

বিশ্ববিদ্যালয়ের আইটি সোসাইটির পৃষ্ঠপোষকতায় ক্যাম্পাসকে সুন্দরভাবে ফুটিয়ে তোলার লক্ষ্যে ২০১৭ সালে দেশের ১১তম ক্যাম্পাস রেডিও হিসেবে যাত্রা শুরু করে রেডিও কুবি। মিউজিক শো, মেঘদূত, ভূত অদ্ভুত, সেলিব্রিটি শো, ক্যাম্পাস আড্ডা নামে মাসে অন্তত তিনটি শো আয়োজন করে শ্রোতাদের মাতিয়ে রাখে রেডিও।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
error: ধন্যবাদ!