লালমাই বাজারে মিনি কাভার্ডভ্যান উল্টে সিএনজির এক যাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার লালমাই বাজারে মিনি কাভার্ডভ্যান উল্টে যাত্রীবাহী অটো সিএনজি’র উপর পড়ে ফজলুল হক (৬৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত ফজলুল হক সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর ইউনিয়নের রাজারখোলা গ্রামের মৃত জুনাব আলীর ছেলে।

জানা যায়, কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানাধীন লালমাই বাজারস্থ সিএনজি ষ্ট্যান্ডে যাত্রীর জন্য দাঁড়িয়ে থাকা সিএনজি’র উপর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ে নোয়াখালী গামী একটি মিনি কাভার্ডভ্যান। এতে ঘটনাস্থলেই সিএনজি যাত্রী ফজলুল হক মারা যায়। এ সময় আরো এক মহিলা যাত্রীকে গুরুত্বর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে সে ধানমন্ডি একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে। সে রাজারখোলা গ্রামের আবুল কালামের স্ত্রী।
এদিকে বুধবার রাত সাড়ে নয়টায় নিহত ফজলুল হক এর জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম খোকা।

এ ব্যাপারে লাকসাম হাইওয়ে ক্রসিং ইনচার্জ আব্দুল কাইয়ুম জানান,হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত মিনি কাভার্ডভ্যান ও সিএনজি উদ্ধার করে নিয়ে আসে। এ বিষয়ে আইনানুযায়ী যথাযথ ব্যবস্থা নেয়ার নেয়া হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!