সভাপতি নির্বাচিত হওয়ায় রিফাতকে কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার :

কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের ৩য় বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক কুমিল্লা মহানগর আওয়াামী লীগের সাধারণ সম্পাদক আরফাুল হক রিফাত।

কুমিল্লা ফুটবল এসোসিয়েশনের দুইাবারই আরফানুল হক রিফাত সভাপতির দায়িত্ব পালন করছেন। এর আগে পর পর দুইবার সদস্যদের ভোটে কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের নির্বাচিত হয়েছিলেন তিনি।

বিধি মোতাবেক এবারও ২০২০- ২৪ সালের নির্বাহী কমিটিতে তফসিল অনুযায়ী সভাপতি পদে অন্য কোন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ না করায় আরফানুল হক রিফাত কে সভাপতি হিসেবে বিজয়ী ঘোষণা করা হয়। আরফানুল হক রিফাত ২০২০-২০২৪ সাল পর্যন্ত দায়িত্ব পালনের জন্য নির্বাচিত হয়েছেন। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের গঠনতন্ত্র অনুযায়ী প্রতি চার বছর পর পর জেলা ফুটবল এসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত হয়। ১৫ সদস্যের কমিটিতে ১৩ জন নির্বাচিত আর ২ জন নিযোগ কৃত।

বুধবার (২ সেপ্টেম্বর) কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সভা কক্ষে নির্বাচিত কমিটির প্রথম সভা ও পরিচিতি পর্ব অনুষ্ঠিত হয়।
৩য় বারের মতো সভাপতি নির্বাচিত হওয়ায় কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সদস্যবৃন্দ সভাপতি আরফানুল হক রিফাতকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানায়।

প্রথম পুরিচিত সভায় কমিটির সদস্য হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সহ-সভপতি ও কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন, আহসান উল্লাহ স্বপন, সাধারণ সম্পাদক বাদল খন্দকার, যুগ্ম সম্পাদক মোজাহের হোসেন সেন্টু, কোষাধক্ষ্য সাইফুল আলম বাবু। কার্যকরি কমিটির সদস্যরা হলেন মাহাবুব আলম চপল, তাবারক উল্লাহ কায়েস, সরকার মাহমুদ জাবেদ, মাসুদুর রহমান, হাবিবুর আল আমিন সাদি, মো: মামুনুর রশিদ মামুন, দোলায়ার হোসেন জাকির, আল আমিন ভূঁইয়া ও সারোয়ার জাহান।

নবনির্বাচিত সভাপতি আরফানুল হক রিফাত জানান, কুমিল্লাবাসীর সার্বিক সহযোগিতা নিয়ে জেলা ফুটবল এসোসিয়েশনকে আরো গতিশীল করব। তিনি কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়াামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহারকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
error: ধন্যবাদ!