সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মুরাদনগরে মানববন্ধন

আরিফ গাজী।।

পেশাগত দায়িত্ব পালনকালে দৈনিক আমাদের সময় ও কুমিল্লার কাগজের কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলা প্রতিনিধি ও দেবিদ্বার প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক শাহীন আলমের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করে মুরাদনগর প্রেসক্লাব।

বুধবার বিকালে কুমিল্লার মুরাদনগর উপজেলা পরিষদের সামনে মুরাদনগর-কোম্পানীগঞ্জ সড়কে মানববন্ধন করে মুরাদনগর প্রেসক্লাব।

মানববন্ধনে দেবিদ্বারে ইফতার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষের ছবি তোলার জের ধরে সাংবাদিক শাহীন আলমকে তুলে নিয়ে নির্যাতন এবং মুক্তিপণ আদায়ের ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন এবং হামলাকারীদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

এতে বক্তব্য রাখেন মুরাদনগর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তরের ব্যুরো আবুল খায়ের, মুরাদনগর প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক মানবকন্ঠের মুরাদনগর প্রতিনিধি মাহাবুব আলম আরিফ ও দৈনিক মাতৃভূমির খবরের কুমিল্লা ব্যুরো আহসান হাবীব শামীম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক দেশরূপান্তর ও দৈনিক ভোরের কলাম এর প্রতিনিধি সফিকুল ইসলাম, দৈনিক ইত্তেফাকের মুরাদনগর সংবাদদাতা মোশাররফ হোসেন মনির, দৈনিক ইনকিলাবের মুরাদনগর সংবাদদাতা মো: মনির হোসেন, দৈনিক সরেজমিনের কুমিল্লা ব্যুরো কেএম শারফিন শাহ্, এশিয়ান টিভির কুমিল্লা উত্তর জেলা প্রতিনিধি রাহাত হোসেন, দৈনিক সময়ের আলোর প্রতিনিধি ফাহাদ রহমান,

দৈনিক বাংলাদেশের খবরের প্রতিনিধি মাহফুজুর রহমান, দৈনিক আমার সংবাদের প্রতিনিধি এম এইচ শুভ, দৈনিক খোলা কাগজের প্রতিনিধি আরিফ গাজী, দৈনিক আজকের সংবাদের প্রতিনিধি রাসেল মিয়া, দৈনিক ভোরের চেতনার প্রতিনিধি দুলাল আহম্মেদ, দৈনিক মুক্তির লড়াই এর সাজ্জাদ হোসেন শিমুল, সাপ্তাহিক ক্রাইম পেট্রোল বিডির প্রতিনিধি ওসমান গনি, একুশে সংবাদ এর প্রতিনিধি নজরুল ইসলাম, দৈনিক গণমুক্তির আলমগীর হোসেন প্রমুখ।

উল্লেখ্য: গত সোমবার সন্ধ্যায় দেবিদ্বার পৌর এলাকার ভিংলাবাড়ী গ্রামে ইফতার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষের ছবি তুলতে গেলে সুযোগ পেয়ে বাবু নামের এক সন্ত্রাসী তার বাহিনী নিয়ে সাংবাদিক শাহীনের ওপর হামলা চালায়।

তাকে পিটিয়ে রক্তাক্ত করে সেখান থেকে চোখ বেঁধে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। দ্বিতীয় দফায় মারধর করে ক্যামেরা এবং সঙ্গে থাকা টাকা পয়সা ছিনিয়ে নেয়। পরে শাহীনের স্ত্রীর কাছে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!