সেচ্ছাসেবী জন্ম মানবতার জন্য” সংগঠনের ঈদ উপহার বিতরণ

ডেস্ক নিউজ:

করোনা পরিস্থিতিতে সমাজের অসহায় ও নিন্ম আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছেন সেচ্ছাসেবী “জন্ম মানবতার জন্য সংগঠন। করোনা প্রভাবে অসহায় কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে সেচ্ছাসেবী “জন্ম মানবতার জন্য” সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। বুধবার সকালে কুমিল্লার পথচারী ও কর্মহীন মানুষের মাঝে সেমাই, চিনি, খেজুর, বাদাম, কিসমিস বিতরণ করে।

করোনায় বিপর্যস্ত চারপাশ। স্থবির হয়ে আছে জনজীবন। তার মাঝে চলছে পবিত্র মাহে রমজান। এমন প্রতিকূল পরিবেশের মাঝেও থেমে নেই রক্তদান। স্বেচ্ছাসেবী অরাজনৈতিক সংগঠন জন্ম মানবতার জন্য। এ সংগঠনের সদস্যরা করোনা ও রমজান মাসেও রক্তদাতা নিয়ে হাজির হচ্ছেন হাসপাতালের কেবিনে। রক্ত যোগাড় নিয়ে দূঃচিন্তায় মগ্ন থাকা রোগীর স্বজনদের চিন্তামুক্ত করছেন। রোগী ও তাদের স্বজনদের কাঁধে হাত রেখে ভরসা দিচ্ছেন। রক্তদান শেষ হলে রক্তদাতারা মানুষের সেবার তৃপ্তি নিয়ে হাসি মুখে বাড়ী ফিরেন।

রক্তদানের জন্য সব সময় প্রস্তুত থাকেন। যদি তারা নিজেরা অসমর্থ হন তারা জন্ম মানবতার জন্য ভেরিফাইড ফেইসবুক পেইজে পোস্ট করেন। সংগঠনের সদস্যরা একে অপরের সাথে শেয়ার করেন। ডোনার জোগাড় করেন। কিংবা নিজেরা প্রস্তুত হয়। আর এভাবে প্রয়োজনীয় মুহূর্তে রক্ত জোগাড় হয়। বেঁচে যায় রোগীর প্রান। হাসিফুটে রোগীর স্বজনদের মুখে। প্রতিটি রক্তদানের নেপথ্যর গল্পটা এমনই।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!