হাইওয়ে পুলিশের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করলো ময়নামতি হাইওয়ে থানা

নিজস্ব প্রতিবেদক।।

হাইওয়ে পুলিশের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী ২০২৩ উদযাপন উপলক্ষে, হাইওয়ে পুলিশের কুমিল্লা রিজিয়ন’র ময়নামতি ক্রসিং হাইওয়ে থানায় কেক কেটে ও র‍্যালীর মাধ্যমে রোববার দুপুর ২ ঘটিকায় দিবসটি উদযাপন করা হয়। এছাড়া দিবসটি উপলক্ষে একটি র‌্যালী থানা প্রাঙ্গণ হতে বের হয়ে মহাসড়ক প্রদক্ষিণ করে আবার থানা প্রাঙ্গণে এসে শেষ করেন হয়।

আলোচনা সভায় ময়নামতি ক্রসিং হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমানের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা ট্রাক মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মো. আলমঙ্গীর হোসেন, ডেসওয়া ট্রাস্টের কুমিল্লা জেলা শাখার সভাপতি সার্জেন্ট গাজি মো. হাবিবুর রহমান, কোষাধ্যক্ষ মো. সামছুদ্দিন। হোটেল মায়ামী রিসোর্টের জেনারেল ম্যানেজার মোঃ আতিকুর রহমান শিমুলসহ স্থানীয় কমিনিউটির গন্যমান্য ব্যাক্তিবর্গ ও কমিউনিটি পুলিশের সদস্যবৃন্দ এবং অত্র থানা পুলিশ কর্মকর্তাসহ সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে অতিথিরা হাইওয়ে পুলিশের সামগ্রীক উন্নয়ন বিষয়ে আলোচনা সভাশেষে দুপুরে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, ময়নামতি ক্রসিং হাইওয়ে থানার এসআই মো. চাঁন মিয়া।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!