কুমিল্লার কালিকাপুর বাজারে দুর্ধর্ষ চুরি;সিসিটিভি ফুটেজ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের কালিকাপুর পূর্ববাজারে আমিনুর ষ্টেশনারী ভ্যারাইটিজ স্টোরে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাতে এ চুরির ঘটনা ঘটেছে বলে জানান দোকানের মালিক আমিনুর ইসলাম। এ বিষয়ে মঙ্গলবার বুড়িচং থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

ভুক্তভোগি আমিনুল ইসলাম জানান,(২ জানুয়ারি ২০২৩) সোমবার সারাদিন দোকানদারি করে রাত সাড়ে ১১টার সময় দোকান বন্ধ করে বাড়িতে চলে যাই। পরের দিন সকাল৷ সাড়ে ৮টায় দোকানের তালা খোলে প্রবেশ করে দেখি দোকানের ক্যাশ কাউন্টারের ড্রয়ার খোলা এবং ড্রয়ারের তালা ভাঙ্গা।

আমার দোকানটি সিসি ক্যামেরায় নিয়ন্ত্রিত ছিলো।ফুটেজে দেখা গেছে রাত ২টা ৫০ মিনিটে অজ্ঞাতনামা একজন চোর দোকানের পিছনের টিন বেড়া এবং লোহার গ্রিল কেটে প্রবেশ করেছে। আমার দোকানে থাকা ৮ কার্টুন বেনসন সিগারেট,১০ কার্টুন পাইলট সিগারেট, ২টি এন্ড্রয়েড স্মার্ট ফোন, ক্যাশ বাক্সে থাকা ১ লক্ষ ৭০ হাজার টাকা ও অন্যান্য মালামাল সহ নিয়ে যায়। মোট ২ লক্ষ ৫০ হাজার টাকা ক্ষতি হয়েছে।

বাজারে পাহারাদার থাকার পরেও কিভাবে দোকানে চোর প্রবেশ করে?বাজারের পাহারাদার কোন ভূমিকা পালন করে নাই। দোকানের মালিক আমিনুল ইসলাম এলাকাবাসী ও পুলিশ প্রশাসনের কাছে চোরের পরিচয় সনাক্ত এবং আইনের সহযোগীতা কামনা করেন। আমিনুল ইসলাম আনন্দপুর গ্রামের মোঃ জজু মিয়ার ছেলে।

বাজার কমিটির সভাপতি ডা: কালিদাস ও স্থানীয় ইউপি মেম্বার লিটন রেজা বলেন,আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। চোরের পরিচয় সনাক্ত করতে সকলের সহযোগীতা কামনা করি।

এ বিষয় বুড়িচং থানার এসআই মোঃ মাহাবুবুর রহমান প্রতিনিধিকে জানান, অভিযোগে পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং একটি সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। আইনের প্রক্রিয়া অব্যাহত রয়েছে এবং চোরের পরিচয় সনাক্ত করতে সকালের সহযোগীতা কামনা করি।

এ বিষয়ে বুড়িচং থানার ওসি মারুফ রহমান জানান,আমি অভিযোগ পেয়েছি, ঘটনাস্থলে ফোর্স পরিদর্শন করেছে। আইনের প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!