কুমিল্লার বরুড়ায় ৩৯টি মোটরসাইকেলে অগ্নিসংযোগ, ব্যাপক ভাংচুর

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার বরুড়া উপজেলার ঝলম ইউনিয়নে স্বতন্ত্র (আওয়ামী লীগের বিদ্রোহী) প্রার্থী নুরুল ইসলামের (আনারস) নির্বাচনী প্রচারণার সময় তার গাড়িবহরে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ সময় কমপক্ষে ১৫টি মোটরসাইকেল জ্বালিয়ে দেয়া হয়েছে। ভাঙচুর করা হয়েছে ২৩টি গাড়ি।

শুক্রবার সন্ধ্যায় ইউনিয়নের ঢেউয়াতলী এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার জন্য নৌকার প্রার্থী খায়রুল এনাম এয়াকুবের লোকজনকে দায়ী করেছেন আনারস প্রার্থী নুরুল ইসলাম।

নুরুল ইসলাম জানান, তিনি ও তার অনুসারী নেতাকর্মীরা শুক্রবার সন্ধ্যায় ঝলম ইউনিয়নের ঢেউয়াতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে দিয়ে নির্বাচনী প্রচারণায় গাড়িবহর নিয়ে যাওয়ার সময় প্রতিপক্ষ প্রার্থীর লোকজন অতর্কিত হামলা চালায়। এ সময় তারা ১৫টি মোটরসাইকেল জ্বালিয়ে দেয় এবং ২৩টি গাড়ি ভাঙচুর করে। এ বিষয়ে তিনি বরুড়া থানায় অভিযোগ করেছেন বলে জানান।

এ বিষয়ে রাত সোয়া ৮ টায় নৌকার প্রার্থী খায়রুল এনাম এয়াকুব বলেন, হামলার সঙ্গে আমার লোকজন জড়িত নয়। বরুড়া থানার ওসি ইকবাল বাহার মজুমদার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। কারা হামলা চালিয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

উল্লেখ্য, গত ২৮শে নভেম্বর ওই ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়। তবে ঢেউয়াতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রিজাইডিং অফিসার গোলাম সারোয়ার ভূঁইয়াকে ছুরিকাঘাত করে ব্যালট বাক্স ছিনিয়ে নেয়ার ঘটনায় ঘটে। এতে ওই কেন্দ্রের নির্বাচন স্থগিত করা হয়। আগামী ৩০শে ডিসেম্বর কেন্দ্রটিতে পুনরায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!