কুমিল্লায় পুলিশে কাছ থেকে ছিনতাইকারী ভাইকে ছিনিয়ে নিলেন ইউপি চেয়ারম্যান

আরিফ গাজী।।

পুলিশের কাছ থেকে ছিনতাইকারী ভাইকে ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে ইউপি চেয়ারম্যান শেখ জাকিরের বিরুদ্ধে। গতকাল সন্ধ্যা ৭টায় কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত শেখ জাকির বাঙ্গরা পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। আসামী আকরাম হোসেন (৩২) ওই চেয়ারম্যানের ছোট ভাই ও বাঙ্গরা গ্রামের শেখ রমিজ উদ্দিনের ছেলে। এই ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত রবিবার (৪ সেপ্টেম্বর) বেলা এগারোটায় বাঙ্গরা বাজারের অগ্রণী ব্যাংকের সামনে থেকে চেয়ারম্যানের ছোট ভাই আকরাম হোসেন দৌলতপুর গ্রামের ইকবাল হোসেনের ছেলে ফুয়াদ আল সাইদের কাছ থেকে মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নেয়।

এই ঘটনায় থানায় লিখিত অভিযোগ হয় ওই রাতেই। ঘটনার তদন্ত শেষে থানায় নিয়মিত মামলা রুজু হয় গত বৃহস্পতিবার বিকেলে। গতকাল শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে আকরাম হোসেনকে গ্রেফতার করতে বের হয়ে বাজারেই তাকে পেয়ে যায় পুলিশ।

তাকে আটক করে নিয়ে আসার সময় পথিমধ্যে লোক জন নিয়ে বেরিকেট দিয়ে পুলিশের কাছে ওয়ারেন্টের কপি দেখতে চায় চেয়ারম্যান জাকির হোসেন। পুলিশের সাথে বাদানুবাদের এক পর্যায়ে হাতাহাতি করে ভাইকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেন সাথে থাকা লোক জনের সহায়তায় চেয়ারম্যান শেখ জাকির।

অভিযুক্ত চেয়ারম্যান শেখ জাকিরের কাছে এই বিষয়ে মুঠো ফোনে জানতে চাইলে তিনি বলেন, ‘আমার ছোট ভাই আকরামকে পুলিশ প্রেফতার করে নেয়ার সময় ওয়ারেন্টের কপি দেখতে চাওয়ায় এক কনেস্টেবল আমার বুকে লাথি মারলে আমি মাটিতে লুটিয়ে পরি। এর পর উপস্থিত লোকজনের মধ্যে হৈচৈ পরে যায়। এর পরের ঘটনা আমি আর বলতে পারছি না।’

বাঙ্গরা বাজার থানায় ওসি মোহাম্মদ ইকবাল হোসেন বলেন, ‘চেয়ারম্যান শেখ জাকির সাহেবের ছোট ভাই আকরামের বিরুদ্ধে মামলা ছিলো। এসআই রনি চৌধুরি তাকে গ্রেফতার করে নিয়ে আসার সময় চেয়ারম্যান ও তার লোকজন তাকে ছিনিয়ে নেয়। আমরা ফোর্স সংখ্যা বাড়িয়ে তাকে গ্রেফতারের চেষ্টায় আছি।’

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!