কুমিল্লায় পূর্ব শত্রুতার জেরে প্রবাসী দুই ভাইকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কাকিয়ারচর এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে মোঃ হুমায়ূন নামে প্রবাস ফেরৎ এক যুবককে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। হামলাকারীরা এসময় প্রবাস ফেরৎ হুমায়ূনের ভাই কবির হোসেনকে পিটিয়ে আহত করে। এ ঘটনায় আহতদের মা কুলসুম বেগম বাদী হয়ে ৩ জনকে আসামী করে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার বিবরণে জানা যায়, কাকিয়ারচর গ্রামের মৃত দুলাল মিয়ার দুই ছেলে মোঃ হুমায়ূন ও মোঃ কবির বাহরাইন থাকেন। কিছুদিন পূর্বে ছুটি নিয়ে দুই ভাই বাড়ীতে আসেন। দুই ভাই প্রবাসে থাকায় বাড়ী খালি পেয়ে পাশ্ববর্তী বাড়ীর মোঃ সুরুজ মিয়া, মোঃ শরীফ, মোঃ মিজানুর রহমানসহ একটি দল প্রবাসী যুবকের বাড়ী-ঘর দখলের চেষ্টা চালিয়ে আসছিলো।

এ বিষয়ে স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের অবহিত করলে প্রতিপক্ষ আরো ক্ষেপে যায়। এর জের ধরে গত ১০ মার্চ সন্ধ্যায় মোঃ সুরুজ মিয়া, মোঃ শরীফ ও মিজানের নেতৃত্বে ৭/৮ জনের একটি দল দা, ছেনিসহ দেশীয় অস্ত্র নিয়ে প্রবাসীর বাড়ীতে হামলা চালায়।

হামলাকারীরা এসময় হুমায়ূনের মাথায় কুপিয়ে আহত করে। হুমায়ুনের চিৎকারে তার ছোট ভাই কবির এগিয়ে আসলে হামলাকারীরা কবিরকে পিটিয়ে আহত করে। হামলাকারীরা বসত ঘরে প্রবেশ করে ভাংচুর ও লুটপাট চালায়। দীর্ঘক্ষন মারধর ও লুটপাট শেষে ভয়-ভীতি দেখিয়ে চলে যায়। স্থানীয় লোকজন এসে আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

এ ঘটনার পরদিন আহতদের মা কুলসুম বেগম বাদী হয়ে উপরোক্ত সুরুজ মিয়া, মোঃ শরীফ ও মিজানের নামে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে হামলাকারীরা পলাতক রয়েছে। বর্তমানে প্রবাসী হুমায়ূন কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধিক আছেন।

মামলায় তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এস আই) রুহুল আমিন জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে, আসামীদের গ্রেফতারে পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!