দোকানপাট বন্ধ নিশ্চিত করে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পরামর্শ দিচ্ছি বাঙ্গরা বাজার প্রশাসন

আরিফ গাজী :
করোনায় আতঙ্কে সারা বিশ্ব। বৈশ্বিক অর্থনীতি ও শিক্ষা মারাত্মকভাবে ব্যাহত হচ্ছে। অর্থনীতির চাকা নেতিবাচকভাবে চলছে। জনমনে তৈরি হয়েছে এক ভীতিকর পরিস্থিতি। বিভিন্ন দেশ নানাবিধ পদক্ষেপ নিয়েছে। এরই ধারাবাহিকতায় কুমিল্লার মুরাদনগরে ২৫ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত নিত্যপ্রয়োজনীয় ব্যবসা প্রতিষ্ঠান ছাড়া সকল প্রকার দোকানপাট বন্ধ রাখার নির্দেশনা দেন উপজেলা প্রশাসন। এ বিষয়ে প্রশাসন ও বাঙ্গরা বাজার থানার পক্ষ থেকে বেশ কয়েকদিন যাবৎ পুরো বাঙ্গরা বাজার থানা এলাকা জুড়ে নিত্যপ্রয়োজনীয় ব্যবসা প্রতিষ্ঠান ছাড়া সকল প্রকার দোকানপাট বন্ধ রাখাসহ সচেতনতামূলক মাইকিং করা হয়।
সরেজমিনে গিয়ে দেখা যায়, গত ২৫ মার্চ থেকে ২৭ মার্চ শুক্রবার পর্যন্ত বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান তালুকদার নিজে থানা এলাকার প্রতিটি বাজারে গিয়ে নিত্যপ্রয়োজনীয় ব্যবসা প্রতিষ্ঠান ব্যতীত অপ্রয়োজনীয় সকল প্রকার দোকানপাট বন্ধ নিশ্চিত করে সচেতনতা বৃদ্ধির লক্ষে পরামর্শ দিচ্ছেন। পাশাপাশি পুরো থানা এলাকার সব জায়গায় পুলিশি টহলের মাধ্যমে অপ্রয়োজনে সাধারণ মানুষকে রাস্তায় বের হতে দিচ্ছে না।
এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, আমি নিজে উপস্থিত থেকে থানা এলাকার প্রতিটি বাজারে গিয়ে নিত্যপ্রয়োজনীয় ব্যবসা প্রতিষ্ঠান ব্যতীত অপ্রয়োজনীয় সকল প্রকার দোকানপাট বন্ধ নিশ্চিত করে সচেতনতা বৃদ্ধির লক্ষে পরামর্শ দিচ্ছি। পাশাপাশি বিদেশ ফেরত সকলকে হোম কোয়ারেন্টাইন নিশ্চিতসহ পুলিশি টহলের মাধ্যমে অপ্রয়োজনে সাধারণ মানুষকে রাস্তায় বের হতে দেখলে সচেতনতা মূলক পরামর্শ দিয়ে ঘরে পাঠানো হচ্ছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!