বুড়িচংয়ে বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

মো. জাকির হোসেন।।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার কোরপাই মেইল গেইট এলাকায় বাস চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এতে আরো একজন গুরুতর আহত হয়েছে। বুধবার বেলা আড়াটায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, জেলার দেবিদ্বার উপজেলার আশরা গ্রামের মৃত নূরু মিয়ার ছেলে মোঃ শহিদ মিয়া (৬৫) ও একই উপজেলার বরকামতা গ্রামের লিটন দাস (৫০), বুড়িচং উপজেলার নিমসার বাজারে পান ও সুপারির ব্যবসা করতো।

বুধবার দুপুরে দোকান বন্ধ করে এক মোটরসাইকেল যোগে দুইজন বাড়ী ফিরছিলো। মোটরসাইকেল চালাচ্ছিলো লিটন দাস, পিছনে বসাছিলো মোঃ শহিদ মিয়া। ঢাকাগামী মহাসড়ক দিয়ে নিমসার বাজার থেকে ২ কিলোমিটার যাওয়ার পর মহাসড়কের এক পাশ থেকে অন্যপাশে যাওয়ার জন্য ফাঁকা স্থান দিয়ে মোটরসাইকেল উঠায় তারা।

মোটরসাইকেলটি উপরে উঠে আবারো পিছনে দিয়ে মহাসড়কের উপর চলে যায়। এসময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব ১৪-৮২৮২) মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা দু’জন ছিটকে পরে যায়।

স্থানীয় লোকজন আহত দুইজনকে কাবিলা ইস্টান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার শহিদ মিয়াকে মৃত ঘোষনা করেন।
গুরুতর আহত লিটন দাসকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ময়নামতি হাইওয়ে থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) শওকত গাজী জানান, দূর্ঘটনার পর চালক বাসটি রেখে পালিয়ে যায়। খবর পেয়ে দূর্ঘটনা কবলিত বাসটিকে জব্দ করা হয়েছে। নিহত ব্যাক্তির মরদেহ হস্থান্তরের প্রক্রিয়া চলছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!