করোনা প্রতিরোধে এসআই তারেকুর রহমানের প্রশসংনীয় ভূমিকা

এস.এম.মনির ॥
সারাদেশে করোনা ভাইরাস প্রতিরোধে পুলিশ প্রশসংনীয় ভূমিকা পালন করছে।বিশ্বব্যাপী মহামারী আকার রুপ ধারনকারী করোনা ভাইরাস প্রতিরোধে নোয়াখালী জেলার সেনবাগ উপজেলাবাসীকে সচেতন করতে নানা প্রশসংনীয় কাজ করছে সেনবাগ থানার পুলিশ।
ওসি আবদুল বাতেন মৃধার নেতৃত্বে এসআই মো: তারেকুর রহমান পুলিশ সদস্যদের নিয়ে উপজেলার হাট-বাজার,অলি-গলি সহ প্রত্যন্ত অঞ্চলে ছুটে চলেছেন যাতে কোন মানুষ কোথাও জড়ো হতে না পারে। করোনা ভাইরাস সহজেই যাতে উপজেলাতে ছড়িয়ে পড়তে না পারে।
সারাদেশে যখন বিভিন্ন ব্যক্তি, প্রতিষ্ঠান সাধারন জনগনকে সচেতনার নামে বিভিন্নভাবে হয়রানী করছে। ঠিক তখনি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ ভূয়ষী প্রশংসা অর্জন করছেন সেনবাগ থানার এসআই মো: তারেকুর রহমান।
উপজেলার প্রতিটি বাজারে বিচরন করে জনসাধারনের মাঝে সচেতন বৃদ্ধি করছেন বিভিন্ন পন্থায়। সাধারন জনগনকে কখনো ভাই, কখনো চাচা, বয়োবৃদ্ধদের বাবার মতো আচরন করে তাদেরকে নিরাপদ গন্তব্যে অবস্থান নেয়ার অনুরোধ করেন। সে কারনেই অনেকেই পুলিশের এমন আচরনে আকৃষ্ট হয়ে নিরাপদে অবস্থান করছেন।
এ বিষয়ে এসআই মো: তারেকুর রহমান বলেন, বয়োবৃদ্ধারা তামাশার জন্যে ঘর থেকে বাহির হয়নি। দুমুঠো অন্ন ও বাঁচার জন্য তারা বের হয়। সারাদিন অক্লান্ত পরিশ্রম করেও না মেরে, রিক্সাওয়ালাদেরকে বাবার সম্মান দিয়ে বুঝিয়ে নিরাপদে ঘরে অবস্থান নেয়ার জন্য অনুরোধ করছি। এতে তাদের মধ্যে সচেতনতা বৃদ্ধি পাচ্ছে এবং ভষ্যিতেও এমন প্রচেষ্টা অব্যাহত থাকবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
error: ধন্যবাদ!