কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা বিএনপি নিয়ে অপপ্রচারের প্রতিবাদ

প্রেস বিজ্ঞপ্তি :

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা বিএনপি নিয়ে অপপ্রচারের প্রতিবাদ জানানো হয়েছে। সদর দক্ষিণ উপজেলা বিএনপি কমিটি’র পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় যে,বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) বাংলাদেশের একটি অন্যতম প্রধান রাজনৈতিক দল। ১৯৭৮ সালের ১ সেপ্টেম্বর তৎকালীন রাষ্ট্রপতি জিয়াউর রহমান এই দল প্রতিষ্ঠা করেন।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আওতাধীন সদর দক্ষিণ উপজেলা বিএনপিও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শ ধারণ করে দলীয় কর্মকান্ড পরিচালনা করে আসছে। কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা বিএনপি সভাপতি হাজী সিদ্দিকুর রহমান ও সাধারণ সম্পাদক মাহাবুব আলম চৌধুরী’র নেতৃত্বে সদর দক্ষিণ উপজেলা বিএনপি কেন্দ্রীয় বিএনপি ঘোষিত সকল কর্মসূচি পালন করে আসছে। সকল প্রতিকূল পরিস্থিতি মোকাবেলা করেই রাজপথে থেকে আন্দোলন চালিয়ে আসছে সদর দক্ষিণ উপজেলা বিএনপি কমিটি।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ইতিঃপূর্বে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মতো গুরুত্বপূর্ণ স্থানেও কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি নেতা ও সদর দক্ষিণ উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক মাহাবুব আলম চৌধুরীর নেতৃত্বে সদর দক্ষিণ উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বিক্ষোভ মিছিল করেছে। ৩০ নভেম্বর কুমিল্লা বিভাগীয় কর্মসূচিতেও সদর দক্ষিণ উপজেলা বিএনপি’র পক্ষ থেকে সমাবেশ সফল করতে ব্যাপক প্রস্তুতি গ্রহন করা হয়েছে।

কিন্তু কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা বিএনপি কমিটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি মহল উদ্দেশ্য প্রণোদিতভাবে মিথ্য, ভিত্তিহীন ও বাস্তবতা বিরোধী কিছু তথ্য দিয়ে অপপ্রচার চালাচ্ছে। দলীয় নেতাকর্মীদের কোন প্রকার অপপ্রচার কর্ণপাত না করার জন্য আহবান করা হল। সদর দক্ষিণ উপজেলা বিএনপি সভাপতি হাজী সিদ্দিকুর রহমান, সাধারন সম্পাদক মাহাবুব আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আনোয়ার উল্লা বিএসসি এর নেতৃত্বে সদর দক্ষিণ উপজেলা বিএনপি কমিটি বহাল রয়েছে।

সদর দক্ষিণ উপজেলা বিএনপির বর্তমান কমিটির নেতৃত্বে আগামীদিনেও ঐক্যবদ্ধ ভাবে সকল কর্মসূচি পালন করা হবে। পরিশেষে সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!