কুমিল্লায় নতুন আক্রান্ত ৭: জেলায় আক্রান্ত বেড়ে দাঁড়াল ১২৮১ জনে

নিজস্ব প্রতিবেদক :
কুমিল্লায় করোনা ভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছে ৭ জন। এর মধ্যে চান্দিনা উপজেলাতেই রয়েছে ৫ জন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ১২৮১ জনে। কুমিল্লার ডেপুটি সিভিল সার্জন ও করোনা সংক্রমন প্রতিরোধ কমিটি কুমিল্লার ফোকাল পার্সন ডা.মো. শাহাদাত হোসেন এ কথা নিশ্চিত করেছেন।
কুমিল্লা সিভিল সার্জন অফিস সূুত্রে জানা গেছে, কুমিল্লা জেলা সদরসহ জেলার অন্যান্য উপজেলা গুলো থেকে এ পর্যন্ত ১১,৪৯৯ জনের নমুনা পাঠানো হয়েছে। এ পর্যন্ত রিপোর্ট এসেছে ৯,৬৪০ জনের। প্রাপ্ত রিপোর্টের মধ্যে পজেটিভ এসেছে ১,২৮১ জনের । শুক্রবার নতুন করে আক্রান্ত ৭ জনের মধ্যে চান্দিনায় ৫জন ও হোমনা ও দাউদকান্দিতে ১ জন করে আক্রান্ত হয়েছে। এ দিন দেবিদ্বারে ২ জনসহ এ পর্যন্ত মোট সুস্থ হয়েছে ১৮৬ জন। আর ব্রাক্ষ্মনপাড়ায় ১জনসহ এ পর্যন্ত মোট মৃত্যু হয়েছে ৩৯ জনের।
এ দিকে, চান্দিনা উপজেলায় শুক্রবার ৫জনসহ মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ শত ২০ জনে। এ উপজেলায় আক্রান্তদের মধ্যে শুক্রবার পর্যন্ত মোট ৭ জনের মৃত্যু হয়। এছাড়া সুস্থ্য হয়েছেন ১৮ জন।

শুক্রবার আক্রান্তদের মধ্যে রয়েছেন উপজেলার হারং গ্রামে এক জন, উপজেলা স্বাস্থ্য কম্পপ্লেক্সে এক জন, মোকামবাড়িতে একজন, সাহাপাড়ায় একজন, বরকরই ইউনিয়নের ফতেহপুরে একজন নতুন করে করোনা আক্রান্ত রোগী শনাক্ত হন।

চান্দিনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহসানুল হক মিলু এ সকল তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
error: ধন্যবাদ!