দালালি করে লাভ নেই এ দেশ নিয়ে সকল ষড়যন্ত্র রুখে দেওয়া – সৈয়দ আব্দুল্লাহ

মো.জাকির হোসেন :

বাংলাদেশ জামায়াত ইসলামীর কেন্দ্রীয় নায়েবে আমীর ডা. আব্দুল্লাহ মোহাম্মদ তাহের বলেছেন, যারা এতদিন দালালি করেছেন তারা সাবধান হয়ে যান এ দেশ নিয়ে ষড়যন্ত্র করে কোন লাভ হবে না। দেশ নিয়ে ষড়যন্ত্র করলে এদেশের ছাত্র জনতারা সকল ষড়যন্ত্র রুখে দেবে। আমরা দ্বিতীয় বার এ দেশকে স্বাধীন করেছি। আমরা এখনো পুরোপুরি স্বাধীনতা পাইনি।

আমাদেরকে আরো একটি সংগ্রাম করতে হবে। সেটি হলো এদেশ থেকে সকল প্রকার জুলুম, চাঁদাবাজ মুক্ত একটি সমাজ এবং ধর্ম বর্ণ, সাদা কালো, ধনী গরীব সকল পেশার মানুষের অধিকার প্রতিষ্ঠা করা। ২৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে বাংলাদেশ জামায়াত ইসলামী ময়নামতি সাংগঠনিক উপজেলার আয়োজনে আয়োজিত বুড়িচং উপজেলার নিমসার পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আব্দুল্লাহ মোহাম্মদ তাহের বলেন, যারা আল্লাহকে ভয় পায় তারা দুনিয়ার আর কাউকে ভয় পায়। যারা আল্লাহর কাছে মাথা নত করে তারা দুনিয়ার কারো কাছে মাথা নত করে না। তাই আমাদেরকে আগে পরিবর্তন হতে হবে। নিজে পরিবর্তন হলে পুরো দেশ পরিবর্তন হয়ে যাবে। স্বৈরাচার পতনের পর বর্তমানে যে সরকার দেশ পরিচালনা করছে তারা এখন দেশ সংস্কার করছে। আমরা বলেছি সবার আগে নির্বাচন ব্যবস্থার সকল কাঠামো পরিবর্তন করতে হবে। সংবিধান সকল ক্ষমতার উৎস জনগণ এটা পরিবর্তন করে সকল ক্ষমতার উৎস আল্লাহ এটা অন্তর্ভুক্ত করতে হবে। আল্লাহ জমিনে আল্লাহ দ্বীন কায়েম করতে হবে।

তিনি আরো বলেন, বর্তমান সরকার দেশ সংস্কারের কাজ শেষ করে, দ্রুত একটি সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করে জনগণের নির্বাচিত সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করতে হবে। এবং দেশের সকল ষড়যন্ত্র রুখে দিয়ে নতুন স্বাধীনতাকে রক্ষা করতে হবে।

জেলা সহকারী সেক্রেটারি ও উপজেলার আমীর অধ্যক্ষ মুফতি আমিনুল ইসলামের সভাপতিত্বে এবং বাংলাদেশ জামায়াত ইসলামী ময়নামতি সাংগঠনিক উপজেলার সেক্রেটারি মাওলানা মো. আবুল হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী কুমিল্লা মহানগরী আমীর কাজী দ্বীন মোহাম্মদ, কুমিল্লা নোয়াখালী অঞ্চলের কেন্দ্রীয় মজলিসের শুরা সদস্য ও কুমিল্লা দক্ষিণ জেলার সাবেক আমীর বীর মুক্তিযোদ্ধা আ. ছাত্তার, কুমিল্লা উত্তর জেলার আমীর অধ্যাপক আব্দুল মতিন, বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় মজলিসের শুরা সদস্য ড. মোবারক হোসাইন, কুমিল্লা উত্তর জেলার নায়েবে আমীর অধ্যাপক আলমগীর সরকার, কুমিল্লা উত্তর জেলার সেক্রেটারি সাইফুল ইসলাম শহীদ, কুমিল্লা উত্তর জেলার সহকারী সেক্রেটারি অধ্যাপক লোকমান হাকিম ভূইয়া।

এ সময় আরো বক্তব্য রাখেন , কুমিল্লা উত্তর জেলা ছাত্র শিবিরের সভাপতি এস এম আব্দুল আলীম, বাংলাদেশ শ্রমিক কল্যান কুমিল্লা উত্তর জেলার সভাপতি অধ্যাপক গিয়াস উদ্দিন, কুমিল্লা উত্তর জেলার শুরা সদস্য ও কুমিল্লা উত্তর জেলার মসজিদ মিশনের সভাপতি মাওলানা মো. মিজানুর রহমান আতিকী, চান্দিনা পৌরসভার আমীর অধ্যাপক এ কে এম আনোয়ার হোসেন, বুড়িচং উপজেলা জামায়াতে সেক্রেটারি সাবেক ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম, মুরাদনগর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মো. ইউসুফ হাকিম সোহেল, ময়নামতি সাংগঠনিক উপজেলার নায়েবে আমীর উপাধ্যক্ষ মাওলানা মো. ইউনুস ভূইয়া প্রমুখ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!