লাকসামে বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন

মোজাম্মেল হক আলম :

যথাযোগ্য মর্যাদা ও বিনম্র শ্রদ্ধায় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে কুমিল্লার লাকসামে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।

১৭ মার্চ বুধবার দিনব্যাপী উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনসহ রাজনীতিক ও সামাজিক বিভিন্ন সংগঠনের উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়।

বুধবার সকাল ৯টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলামের পক্ষ থেকে জাতির জনকের প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনসহ রাজনীতিক ও সামাজিক সংগঠনের নেতা-কর্মীরা ফুলেল শ্রদ্ধা জানান।

পরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর জীবনি শীর্ষক আলোচনা সভা শেষে কেক কাটার পর বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের করেন উপজেলা ও পৌর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। র‌্যালিটি দৌলতগঞ্জ বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. ইউনুস ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এসহাক মিয়া, সাংগঠনিক সম্পাদক এ্যাড. রফিকুল ইসলাম হিরা, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ দলিলুর রহমান মানিক, সদস্য ওমর ফারুক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নিজাম উদ্দিন শামীম, সাধারণ সম্পাদক অধ্যাপক জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন সানি, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম তুষার, পৌর ছাত্রলীগের সভাপতি সাইফ খাঁন স্বাধীন, সাধারণ সম্পাদক কাউছার আহমেদসহ উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!