এমপি বাহার কে ইস্টার্ন ইয়াকুব প্লাজার নবনির্বাচিত কমিটির শুভেচ্ছা

এমদাদুল হক সোহাগ:

কুমিল্লা-৬ (সিটি কর্পোরেশন, আদর্শ সদর ও সেনানিবাস) আসনের জাতীয় সংসদ সদস্য কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহারকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কুমিল্লা নগরীর অভিজাত বিপনী বিতান ইস্টার্ন ইয়াকুব প্লাজা দোকান মালিক সমিতির নবনির্বাচিত কার্যকরি কমিটির নেতৃবৃন্দ। গতকাল শুক্রবার রাত আটটায় ওই ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন কার্যকরি কমিটির সভাপতি আলহাজ্ব মো: নুরে আলম ভূইয়া, সাধারণ সম্পাদক মো: মঞ্জুরুল আলম ভূইয়া, যুগ্ম সম্পাদক মো: মামুনুর রশীদ, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক, অর্থ সম্পাদক রুহুল কুদ্দুস সুজাত, প্রচার সম্পাদক হাসান মোর্শেদ, দফতর সম্পাদক মাসুম আলম পলাশ, সদস্য আব্দুর রব ভূইয়া লিটন, মিয়া মো: বাতেন, মো: গিয়াস উদ্দিন, জাকির হোসেন, মার্কেটের ব্যবসায়ী সাংবাদিক এমদাদুল হক সোহাগ, মাহবুবুর রহমান।

উল্লেখ্য, ইস্টার্ন ইয়াকুব প্লাজা কুমিল্লা নগরীর সর্বপ্রথম প্রতিষ্ঠিত শীতাতপ নিয়ন্ত্রিত অভিজাত বিপনী বিতান। সম্পূর্ন একদরের মার্কেট হিসেবেও কুমিল্লায় প্রথম ইস্টার্ন প্লাজা। প্রতিষ্ঠার পর থেকেই ইস্টার্ন প্লাজা ক্রেতা সাধারণের পছন্দকে প্রাধান্য দিয়ে যুগের সাথে তাল মিলিয়ে দেশী বিদেশী, আধুনিক ও রূচিশীল পণ্যসামগ্রী সরবরাহ করে অত্যন্ত সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছে।

গত ১৭ অক্টোবর ইস্টার্ন ইয়াকুব প্লাজা দোকান মালিক সমিতির উপদেষ্টা পরিষদের সদস্যরা সর্বসম্মতিক্রমে মার্কেট সুন্দর ও সুশৃঙ্খলভাবে পরিচালনা করার জন্য আগামি তিন বছরের জন্য ১৪ সদস্য বিশিষ্ট ওই কার্যকরি কমিটি গঠন করেন এবং গত ১৮ নভেম্বর বুধবার মার্কেটের পঞ্চম তলায় নবনির্বাচিত কার্যকরি কমিটির সদস্যদের শপথবাক্য পাঠ করান মার্কেটের প্রধান উপদেষ্টা ও কুমিল্লা আইনজীবী সমিতির পরপর দুইবার নির্বাচিত সভাপতি এডভোকেট আবদুল মমিন ফেরদৌস।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
error: ধন্যবাদ!