কুমিল্লায় কিশোর গ্যাংয়ের ১৬ সদস্য গ্রেপ্তার, অস্ত্র ও ককটেল উদ্ধার

কুমিল্লা নগরীতে কিশোর গ্যাং রতন গ্রুপ ও ঈগল গ্রুপের সংঘর্ষের ঘটনায় ১৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৯টি ককটেলসহ বিভিন্ন প্রকারের অস্ত্র উদ্ধার করা হয়েছে। শনিবার (৩ ফেব্রুয়রি) দুপুর ১২টার দিকে কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার (এসপি) আবদুল মান্নান।

গ্রেফতারা হলেন, শাওন হোসেন (২০), সাইমন আহমেদ (১৮), শাওন হোসেন (২২), বাদল হোসেন (২১), প্রমিজ সরকার শান্ত (১৮), ঈগল গ্রুপের সদস্য মেহেদী হাসান সিয়াম (১৮), সাকিব (১৮), ফাহিম হোসেন (১৯), আরিফ হোসেন (১৯), সামবীর (১৯), আকিব হোসেন (১৯), ফরহাদুজ্জামান পিয়াস (২০), আশরাফুল ইসলাম নিলয় (২০), কাইয়ুম হোসেন শাফি (১৮), আতিকুর রহমান (১৯), বর্ষণ রায় জয় (১৮)।

পুলিশ সুপার আবদুল মান্নান বলেন, শুক্রবার বিকেলে কুমিল্লা নগরের সার্কিট হাউজ মোড় এলাকায় কিশোর গ্যাং রতন গ্রুপ ও ঈগল গ্রুপের মধ্যে কয়েক দফা সংঘর্ষে দুজন আহত হন। ওই সময় বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণে জনমনে আতঙ্ক সৃষ্টি হয়। পর কুমিল্লার কোতোয়ালি থানা পুলিশ ও জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একাধিক দল রাতভর নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দুই গ্রুপের ১৬ জনকে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৯টি ককটেলসহ বিভিন্ন অস্ত্র উদ্ধার করা হয়েছে। ককটেল বিস্ফোরণ ও অস্ত্র উদ্ধারের ঘটনায় কোতোয়ালি থানায় পৃথক চারটি মামলা করা হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!