কুমিল্লায় জাতীয় আলোকচিত্র প্রতিযোগিতা ও প্রদর্শনী উদ্বোধন

প্রেস বিজ্ঞপ্তি :

মুজিববর্ষ উপলক্ষে কুমিল্লা ফটোগ্রাফী সোসাইটির উদ্যোগে দুইদিন ব্যাপী জাতীয় আলোকচিত্র প্রতিযোগিতা ও প্রদর্শনী উদ্বোধন করছেন কুমিল্লার সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার।শুক্রবার বিকাল ৪ টায় কুমিল্লা টাউন হল মাঠে এই প্রদর্শনীর উদ্ধোধন করা হয় । এ সময় স্বাগত বক্তব্য রাখেন কুমিল্লা ফটোগ্রাফী সোসাইটির সভাপতি এ এইচ ইমন রেজা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলোকচিত্র প্রতিযোগিতার বিচারক মন্ডলীর ইনস্টিটিউট অফ ফটোগ্রাফী ( আইওপি) প্রতিষ্ঠাতা কে ইউ মাসুদ, আলোকচিত্রী ও সংগঠক কে এম জাহাঙ্গীর আলম।এই আয়োজনে প্রবীন আলোকচিত্রী যিনি ১৯৭১ সালের ৭ই মার্চের ছবি তুলেছেন শুকুর মিয়া ও ফটোসাংবাদিক রেজাউল করিম শামীমকে সংবর্ধনা দেয়া হয়।

আরও উপস্থিতি ছিলেন কুমিল্লা ফটোগ্রাফী সোসাইটির উপদেষ্টা নিউজ২৪ টিভির কুমিল্লা প্রতিনিধি হুমায়ুন কবির জীবন, কুমিল্লা ফটোগ্রাফী সোসাইটির সহ সভাপতি তাজুল ইসলাম, মাসুদ চৌধুরী নিরব, মো: রিপন, সাধারণ সম্পাদক রাশেদ রবি, সহ সাধারণ সম্পাদক আকিল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আরিফ হাসান, দপ্তর সম্পাদক সুমিত আহম্মেদ, সহকারী দপ্তর সম্পাদক সুজন দাস নিরব, প্রচার সম্পাদক অমিত মজুমদার, সহ প্রচার সম্পাদক আফজাল রিয়াদ, প্রকাশনা সম্পাদক আশিক পায়েল, সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

কুমিল্লা টাউন হল মাঠে ২৫ জানুয়ারী রাত ৮ টা পর্যন্ত এই প্রদর্শনী সর্বসাধারণের জন্য উম্মুক্ত থাকবে ।এ আয়োজনে বাংলাদেশের ৬৪ জেলার আলোকচিত্রীদের ছবি প্রদর্শিত হবে। উক্ত আয়োজনে টাইটেল স্পন্সর সেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতা।শনিবারের সমাপনী অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য সম্মতি প্রকাশ করেছেন জাগ্রত মানবিকতার চেয়ারম্যান তাহ্সিন বাহার সূচনা।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  
error: ধন্যবাদ!