কুমিল্লায় ডাকাতির প্রস্তুতি কালে আন্তঃজেলা ৫ ডাকাত আটক

মো. জাকির হোসেন :

কুমিল্লার ময়নামতিতে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতির সময় আন্তঃজেলা ডাকাতদলের পাঁচ সদস্যকে আটক করা হয়েছে। এ সময় একটি পিকআপ ও দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২১ অক্টোবর) সকালে বুড়িচং থানা পুলিশ আসামিদেরকে কুমিল্লা কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে। এর আগে শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

আটক ডাকাতরা হলো অপু সরকার (২৯), সুমন (৩৪), আশিকুর রহমা সৈকত (২৪), মো: শাহীন মিয়া (২৪) ও মো: রাসেল মিয়া (২৭)।

দেবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: জাবেদুল ইসলাম জানান শুক্রবার দিবাগত রাত দেড়টায় বুড়িচং থানার দেবপুর পুলিশ ফাঁড়ির এসআই কাজী হাসান উদ্দিন এএসআই মো: জহিরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে উপজেলার ময়নামতি ইউনিয়নে ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে।

এ সময় পুলিশের টিম স্থানীয় লোকজনের সহযোগিতায় বিনন্দিয়ারচর এলাকার পরিত্যক্ত বলাকা ব্রিক ফিল্ডটি ঘেরাও করে ফেলে এবং হাতেনাতে পাঁচ আন্তঃজেলা ডাকাতকে আটক করে। এ সময় আরো ১০-১২ জন অজ্ঞাতনামা ডাকাত পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিকআপ এবং দেশীয় বিভিন্ন অস্ত্র উদ্ধার করে।

বুড়িচং থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসানাত খন্দকার বলেন, শুক্রবার রাত দেড়টায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি কালে পুলিশ স্থানীয় লোকজনের সহায়তায় তাদের ঘেরাও করে। পরে তাদের ব্যবহৃত অস্ত্র, একটি পিকআপসহ পাঁচজনকে আটক করে। পলাতক ডাকাতকে গ্রেফতারের অভিযান চলছে। আটক সকল ডাকাতদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!