কুমিল্লায় ডাকাতির প্রস্তুতিকালে রিভেলবার ও দেশিয় অস্ত্রসহ দুই ডাকাত আটক

কুমিল্লা উত্তর প্রতিনিধি :

কুমিল্লার বুড়িচংয়ে ডাকাতির প্রস্তুতিকালে একটি রিভেলবার ও দেশীয় অস্ত্রসহ দুই ডাকাতকে আটক করেছে পুলিশ। এ সময় বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে একদল ডাকাত উপজেলার মোকাম ইউনিয়নের শিকারপুর মালিবাড়ি শ্মশান এর সামনের সড়কে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে।

এ খবরে দেবপুর পুলিশ ফাঁড়ীর ইনচার্জ পরিদর্শক (ইন্সপেক্টর) মোঃ জাবেদ উল ইসলামের নেতৃত্বে উপ-পরিদর্শক কাজী হাসান উদ্দিন, উপ পরিদর্শক (এস আই) রাজিব চৌধূরী, সহকারী উপপরিদর্শক (এ এস আই) জহিরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালায়।

ডাকাতদল পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় পুলিশ ধাওয়া করে দুই ডাকাতকে আটক করে। আটকৃতরা হলো- জেলার তিতাস থানার মানিককান্দি গ্রামের মৃত খোরশেদ আলমের ছেলে ফারুক প্রকাশ্যে জজ মিয়া (৩৫) ও চৌদ্দগ্রাম থানার খামার পদুয়া গ্রামের মৃত হাফিজ উদ্দিনের ছেলে মহিন উদ্দিন প্রকাশ্যে মাইন উদ্দিন (৩৮)।

পুলিশ আটককৃতদের কাছ থেকে একটি রিভেলবার ও ঘটনাস্থল থেকে দা, ছেনি, চাইনিজ কুড়াল, ছুরি, লোহার রড উদ্ধার করে।

দেবপুর পুলিশ ফাঁড়ীর ইনচার্জ পরিদর্শক (ইন্সপেক্টর) মোঃ জাবেদ উল ইসলাম জানান, আটককৃতসহ পলাতক আসামীদের বিরুদ্ধে বুড়িচং থানায় অস্ত্র ও ডাকাতির প্রস্তুতি দুটি মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার বিকেলে আটককৃতদের কুমিল্লা আদালতে প্রেরণ করা হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
error: ধন্যবাদ!