কুমিল্লায় দুই দিনে মহিলা মাদ্রাসার তিন ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

কুমিল্লা প্রতিনিধি :

কুমিল্লার বরুড়া উপজেলায় দুই দিনে একটি আবাসিক মাদ্রাসার ১০ বছরের তিন শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। ধর্ষণের শিকার তিন শিশু উপজেলার ভবানীপুর ইউনিয়নের নরিন্দ গ্রামের বাসিন্দা। তারা সম্পর্কে চাচাতো বোন।

স্থানীয় আলী আজ্জমের ছেলে আলী আকবরের (৫৫) বিরুদ্ধে এ ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় অভিযুক্ত আলী আকবরের বিরুদ্ধে বরুড়া থানায় দুইটি ধর্ষণ মামলা প্রক্রিয়াধীন রয়েছে। সোমবার সন্ধ্যায় এসব তথ্য নিশ্চিত করেছেন বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার।

ধর্ষণের শিকার শিশুদের স্বজনদের বরাত দিয়ে স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান খলিলুর রহমান বলেন, নরিন্দ গ্রামের মিজবাহুল উলুম মহিলা ও নূরানী মাদ্রাসার শিক্ষার্থীরা মাঠে প্রতিদিন খেলাধুলা করতো। মাদ্রাসাটি স্থানীয় আলী আজ্জমের ছেলে আলী আকবরের বাড়ির থেকে তিনশ’ গজ দূরে। তাই মাদ্রাসা মাঠ থেকে প্রতিদিন তারা ওই বাড়ির আশপাশে খেলতে যেতো। অভিযুক্ত আলী আকবর তার বাড়িতে দিনের বেশিরভাগ সময় একা থাকতো। গত ১৯ ও ২০ মার্চও প্রতিদিনকার মতো শিশুরা মাঠে খেলতে নামে ও তার বাড়ির আশপাশে ঘুরতে যায়।

এ সময় তাদেরকে চকলেট ও ১০ টাকার প্রলোভন দেখিয়ে নিজ ঘরে নিয়ে ধর্ষণ করে। এদিকে ঘটনার পর থেকে আলী আকবর পলাতক রয়েছে। নির্যাতনের শিকার শিশুর পরিবারের সদস্যরা দায়ী ব্যক্তির বিরুদ্ধে সুষ্ঠু তদন্ত ও শাস্তি দাবি করেন।

এ বিষয় বরুড়া থানার ওসি ইকবাল বাহার মজুমদার বলেন, তিন শিশুকে ধর্ষণের অভিযোগের দুইটি মামলা প্রক্রিয়াধীন। এছাড়াও শিশুদের মেডিকেল পরীক্ষার জন্য আগামীকাল কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। আমরা অভিযুক্তকে আইনের আওতায় আনার চেষ্টা অব্যাহত রেখেছি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
error: ধন্যবাদ!