কুমিল্লায় নিখোঁজ সাত শিক্ষার্থীর খোঁজ মেলেনি ১৫ দিনেও

কোচিংয়ে যাওয়ার কথা বলে ২৩ আগস্ট বাসা থেকে বের হয়ে আর ফেরেনি কুমিল্লার কলেজপড়ুয়া সাত শিক্ষার্থী। গত ১৫ দিনেও তাদের কোনো খোঁজ মেলেনি। তারা কুমিল্লা ভিক্টোরিয়া ও কুমিল্লা সরকারি কলেজের শিক্ষার্থী। এ ঘটনায় অভিভাবকদের পক্ষ থেকে কুমিল্লা কোতোয়ালী মডেল থানায় সাধারণ ডায়রি করা হয়েছে।

নিখোঁজরা হলেন- কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থী ইমরান বিন রহমান (১৭) ও সামি (১৮), একই কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র ইমতিয়াজ আহমেদ রিফাত (১৯), অনার্স ৩য় বর্ষের শিক্ষার্থী আমিনুল ইসলাম (২৩) এবং কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক সম্পন্ন করা নিলয় (২৫)। কুমিল্লা সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থী হাসিবুল ইসলাম (১৮) এবং নিহাল (১৭)।

নিখোঁজ ইমরান বিন রহমানের বাবা মজিবুর রহমান জানান, ২৩ আগস্ট দুপুরে কোচিংয়ে যাওয়ার কথা বলে বের হয়। এরপর সে রাতে বাসায় না ফেরায় বিভিন্ন স্থানে তাকে খোঁজার চেষ্টা করি। না পেয়ে পরদিন কোতোয়ালী মডেল থানায় সাধারণ ডায়রি করি। এ ব্যাপারে কুমিল্লা র‌্যাব-১১কেও অবগত করেছি।

বাকি ছয় ছাত্রের অভিভাবকরাও একই রকম কথা বলেছেন। নিখোঁজ সাত ছাত্র প্রত্যেকেই পরস্পরের পরিচিত বলে জানা গেছে।

এ বিষয়ে কুমিল্লা জেলা পুলিশ সুপার (এসপি) আব্দুল মান্নান জানান, সাধারণ ডায়রির সূত্র ধরে আমরা কাজ শুরু করেছি। আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক টিম কাজ করছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!