কুমিল্লায় সম্পাদকসহ ৩ সাংবাদিকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে লালমাইয়ে মানববন্ধন

গাজী মামুন : লালমাই।।

কুমিল্লা থেকে প্রকাশিত পাঠক নন্দিত পত্রিকা দৈনিক আমাদের কুমিল্লার ভারপ্রাপ্ত সম্পাদক নাসিমা খান মন্টি, ব্যবস্থাপনা সম্পাদক শাহাজাদা এমরান ও পত্রিকাটির চান্দিনা প্রতিনিধি মাসুমুর রহমান মাসুদের বিরুদ্ধে দায়ের করা ৬ কোটি টাকার মানহানির মামলাকে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দাবি করে অচিরেই মামলা থেকে ৩ সাংবাদিকের নাম প্রত্যাহারের দাবি জানিয়ে মানববন্ধন করেছে লালমাই উপজেলায় কর্মরত সাংবাদিকরা।

শনিবার (১০ জুন) বিকেল ৩টায় লালমাই উপজেলার প্রাণকেন্দ্র বাগমারা বাজার জিরো পয়েন্টে বৈরী আবহাওয়ায় বৃষ্টিতে ভিজেই এই মানববন্ধন কর্মসূচি পালন করে তারা।

এর আগে গত বুধবার (৭ জুন) কুমিল্লার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৭নং আমলী আদালতে ৩ সাংবাদিকসহ ৪ জনকে আসামি করে ৬ কোটি টাকার মানহানির অভিযোগ এনে মামলাটি দায়ের করেন চান্দিনার সংসদ সদস্য অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত এমপি’র অনুসারী চান্দিনা পৌর কৃষকলীগ সভাপতি জয়নাল আবেদীন জনি। মামলাটি তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কুমিল্লা’কে নির্দেশ দেন আদালত।

এসময় মানববন্ধনে অংশ নেন দৈনিক আমাদের নতুন সময়ের লালমাই প্রতিনিধি ও লালমাই প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কামাল হোসেন, দৈনিক কুমিল্লার কাগজের লালমাই প্রতিনিধি প্রদীপ মজুমদার, দৈনিক শিরোনাম পত্রিকার লালমাই প্রতিনিধি ও জাতীয় সাংবাদিক সংস্থা লালমাই শাখার সভাপতি জাহাঙ্গীর আলম, দৈনিক সংবাদের লালমাই প্রতিনিধি ও বাংলাদেশ সাংবাদিক সমিতি লালমাই শাখার সভাপতি মাসুদ রানা, দৈনিক জনতার লালমাই প্রতিনিধি ও সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক রুহুল আমিন, দৈনিক ডাক প্রতিদিনের লালমাই প্রতিনিধি ও সাংবাদিক সমিতির সহ-সভাপতি আলমগীর হোসেন অপু, দৈনিক একুশে সংবাদের লালমাই প্রতিনিধি ও লালমাই সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক অরুণ কৃষ্ণ পাল, দৈনিক আমাদের কুমিল্লার লালমাই প্রতিনিধি ও সাংবাদিক সমিতির সাংগঠনিক সম্পাদক গাজী মামুন, দৈনিক বাংলা বাজার পত্রিকার লালমাই প্রতিনিধি ও সাংবাদিক সমিতির প্রচার সম্পাদক তমাল বণিক, দৈনিক সমাজকন্ঠের লালমাই প্রতিনিধি ও সাংবাদিক সমিতির দপ্তর সম্পাদক সায়েম রনি প্রমুখ।

উল্লেখ্য, গত ৩ জুন চান্দিনা উপজেলা আ’লীগের কর্মী সমাবেশে উপজেলা আ’লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক, মহিচাইল ইউনিয়ন আ’লীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান আবু মুছা মজুমদারসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্তের বিরুদ্ধে যে বক্তব্য দিয়েছেন তা তুলে ধরে স্থানীয় দৈনিক আমাদের কুমিল্লায় সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের মামলায় আসামি করা হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
error: ধন্যবাদ!