কুমিল্লায় সিডি প্যাথ হসপিটালের আধুনিক অপারেশন থিয়েটার উদ্বোধন করেন এমপি বাহার

দেলোয়ার হোসেন জাকির :

কুমিল্লায় সিডি প্যাথ হসপিটাল এর আধুনিক অপারেশন থিয়েটার উদ্বোধন করেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার। রবিবার সকালে সিডি প্যাথ হসপিটাল এর আধুনিক অপারেশন থিয়েটার উদ্বোধনের পর পোষ্ট অপারেটিভ কক্ষ ও হাসপাতালে চিকিৎসারত রোগীদের খোঁজ খবর নেন এমপি বাহার।
পরে সংক্ষিপ্ত আলোচনায় তিনি বলেন, কুমিল্লায় মানসম্মত অপারেশন থিয়েটার এবং চিকিৎসা সেবায় সিডি প্যাথ হাসপাতালকে অনেক আধুনিক ও স্বাস্থ সম্মত। কুমিল্লা সিডি প্যাথ হসপিটালের ৩০বছর পূর্তিতে এ আয়োজন করা হয়।
রবিবার ১২টায় কুমিল্লা সিডি প্যাথ হসপিটালের নতুন অপারেশন থিয়েটার উদ্বোধন ও ৩০ বছর পূর্তি অনুষ্ঠান বাদুরতলায় হাসপাতাল ভবনে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সদর -৬ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ. ক. ম বাহাউদ্দিন বাহার। এসময় তিনি বক্তব্যে বলেন, নতুন অপারেশন থিয়েটার আধুনিক মানের এবং এ হসপিটালের চিকিৎসা সেবাও মানসম্মত তাই কুমিল্লার অন্য হসপিটালগুলোকে সিডি প্যাথ হসপিটালকে অনুকরণ করার পরামর্শ দিবো। অনুষ্ঠানের বিশেষ অতিথি কুমিল্লার সিভিল সার্জন মো. মুজিবুর রহমানসহ তিনি হসপিটালের বিভিন্ন ইউনিট ও ডায়ালাইসিস ইউনিট পরিদর্শন করেন।
অনুষ্ঠানে ডায়ালাইসিসের ১টি বেড গরীব দুস্থ রোগীদের জন্য বিনামূল্যে ডায়ালাইসিসের চিকিৎসা দেয়ার জন্য প্রতি বছরে বাহাউদ্দিন বাহার এমপি নিজস্ব তহবিল থেকে হসপিটালে ২লক্ষ টাকা ও স্বপ্রনোদিত হয়ে কুমিল্লা রোটারী ক্লাবের সাবেক গভর্নর দিলনাশি মোহসেন ১লক্ষ টাকা প্রদান করার ঘোষনা দেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন হসপিটালের চেয়ারম্যান অধ্যাপক ডা. মোসলেহ উদ্দিন আহমেদ, পরিচালক ডা. আবু আয়ূব হামিদ। এসময় ব্যবস্থাপনা পরিচালক ডা. মোস্তাক আহমেদসহ হসপিটালের কর্মকতাবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন চপল আহমেদ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  
error: ধন্যবাদ!